ভোটের টানে মাছ বাজারে, চা খেতে খেতে অভিনব প্রচারে বিজেপি প্রার্থী আলুওয়ালিয়া

  • Last Updated :
  • Share this:

    #দুর্গাপুর: বুদ্ধি বাড়াতে দুধ চায়ে এলাচ ছাড়াও আরও কিছু মেশাতে হয়। রবিবারের সকালে বর্ধমানের ব্যস্ত তেতুঁলতলা বাজারে জানালেন বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী এস এস আলুওয়ালিয়া। কিন্তু কী মেশাতে হয় সেই টপ-সিক্রেট-রেসিপি জানাতে নারাজ। চৈত্র সংক্রান্তির সকালে সবজি আর মাছ বাজারে জনসংযোগের সঙ্গে চলল চায়ে পে চর্চা।

    ঘরে বাঙালি বৌ। সুতরাং বেঙ্গল কানেকশন আছেই। টানা দশ বছর পাহাড়বাসের পর এবার সমতলে নেমেছেন এসএস আলুওয়ালিয়া। বৌ-এর হাতের চায়ের প্রশংসা না করলে সেটা অপরাধ বিলক্ষণ জানেন। সেই কারণেই সে পথে হাঁটলেন না। বরং সবজি আর মাছ বাজারে জনসংযোগের পাশাপাশি চলল চায়ের আড্ডা। জানালেন গোপন সংবাদ।

    সুরিন্দর সিং আলুওয়ালিয়া, বিজেপি প্রার্থী, বর্ধমান-দুর্গাপুর৷ কিন্তু দুধ চায়ে এলাচ ছাড়া আর কী কী মেশাতে হয়। যা বুদ্ধি বাড়াতে সাহায্য করে। শত অনুরোধেও সেই গোপন কথা ভাঙতে নারাজ। নিজের বেঙ্গল কানেকশনের উল্লেখ করলেন। নিজের বাঙালি বঊয়ের হাতের চায়ের প্রশংসাও করলেন। বুদ্ধি বাড়ানো রেসিপি দিলেন না।

    চা-দোকানির কানে সেই গোপন রেসিপি দিলেন? ভাংলেন না সেই সত্যও। ঠিক যেমন জানালেন না নিজের সর্বক্ষণ হাসিমুখের রহস্যও। তবে চায়ে পে চর্চায় তাঁর পরামর্শ। প্লাস্টিক ছাড়ুন। ফিরুন মাটির ভাঁড়ে।

    দীর্ঘদিনের সাংসদ। কেন্দ্রীয় মন্ত্রী। এবার যুদ্ধে সমতলে নেমেছেন। সকলের শেষে। অনেক দেরি করে। তবে মানিয়েও নিয়েছেন। নিচ্ছেন প্রতিদিন। চায়ে পে চর্চার সঙ্গে সঙ্গে চলল ভোট প্রার্থনাও। এখন সেটাই আসল কাজ।

    আরও দেখুন

    First published:

    Tags: Bardhaman Durgapur S25p39, BJP, Lok Sabha elections 2019