corona virus btn
corona virus btn
Loading

কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ তুলে পাড়ায় পাড়ায় বিলি হল ‘ভূত’-র লেখা লিফলেট !

কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ তুলে পাড়ায় পাড়ায় বিলি হল ‘ভূত’-র লেখা লিফলেট !

আজ, সোমবার সকালে সিউড়ির ১৮ নম্বর ওয়ার্ডের হাটজন বাজার এলাকার বিভিন্ন জায়গায় দেখা যায় বেশ কিছু লিফলেট পড়ে রয়েছে।

  • Share this:

#সিউড়ি: ‘ভূত’-র লেখা লিফলেট সিউড়ির ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমুল কাউন্সিলর ক্ষিতেন দাসের বিরুদ্ধে দুর্নীতি অভি্যোগ তুলে* সিউড়ির হাটজন বাজার এলাকায় ছড়িয়ে ছিটিয়ে ছিল সকালে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তৃণমূল কাউন্সিলর ৷ তাঁর অভিযোগ বিজেপির দিকে যদিও বিজেপির বক্তব্য তারা এই ঘটনার সঙ্গে যুক্ত নয় ৷ এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ফলাফল ৷ লিফলেটে থাকা দুর্নীতির বিষয়গুলোকে নিয়ে পুরভোটে তাদের ইস্যু করবেন বলে জানিয়েছেন বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল।

আজ, সোমবার সকালে সিউড়ির ১৮ নম্বর ওয়ার্ডের হাটজন বাজার এলাকার বিভিন্ন জায়গায় দেখা যায় বেশ কিছু লিফলেট পড়ে রয়েছে। যে লিফলেটে ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলা হয়েছে। ওই লিফলেট গুলির লেখক ‘ভূত’ ৷ সেটাও লেখা রয়েছে লিফলেটে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তৃণমূল কাউন্সিলর ক্ষীতেন দাস ৷ তাঁর অভিযোগ এই ঘটনা ঘটিয়েছে বিজেপি। কারণ তার উন্নয়নে এলাকার মানুষদের তাকে ভোটে প্রার্থী হিসেবে চাইছে তারা মেনে নিতে পারছে না বিজেপি সেই কারণেই এই লিফলেট ছড়িয়ে ছিটিয়ে দেওয়া হয়েছে বিজেপির তরফ থেকে।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির বীরভূম জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল তিনি জানিয়েছেন এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ফলাফল। একমাত্র তৃণমূলের লোক জানে ওই কাউন্সিলের কি কি দুর্নীতি করেছে, যা বিজেপির পক্ষে জানা সম্ভব নয়। তবে এই লিফলেট লিখে সুবিধা করেছে বিজেপি আসন্ন পুরভোটে ভোটে লিফলেটে থাকা বিষয়গুলি ইস্যু করবে ওই এলাকায়। তবে এই ঘটনায় মজা নিয়েছেন স্থানীয় বাসিন্দারা তাদের মতে পুরো ভোটের আগে ভূত-প্রেত দিয়ে দুর্নীতির প্রচার মজাদার জায়গা নেবে।

Supratim Das

Published by: Siddhartha Sarkar
First published: March 11, 2020, 12:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर