Home /News /south-bengal /
Kancha Badam Bhuban Badyakar|| নির্বাচনী প্রচারে ঘুরলেন ওয়ার্ডে ওয়ার্ডে, 'কাঁচা বাদাম' গেয়ে ঝড় তুললেন ভুবন বাদ্যকর

Kancha Badam Bhuban Badyakar|| নির্বাচনী প্রচারে ঘুরলেন ওয়ার্ডে ওয়ার্ডে, 'কাঁচা বাদাম' গেয়ে ঝড় তুললেন ভুবন বাদ্যকর

Bhuban Badyakar joins West Bengal Municipal Election Campaign: মঙ্গলবার রাতে মেদিনীপুর শহরের ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী রাহুল বিষইয়ের সমর্থনে রোড শো করেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর।

  • Share this:

    #মেদিনীপুর: মেদিনীপুরে শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের নির্বাচনী প্রচারে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর। মঙ্গলবার রাতে মেদিনীপুর শহরের ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী রাহুল বিষইয়ের সমর্থনে রোড শো করেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর।

    ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী রাহুল বিষই ভোট প্রচারে বেরিয়ে সাধারন মানুষের কাছে তাঁকে ভোট দিয়ে জয়ী করার আবেদন জানালেন ভুবন বাদ্যকর। পরে ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী টোটন সাসপিল্লির সমর্থনে বটতলার চকে একটি নির্বাচনী পথসভাও করেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর। এ খানেও সভামঞ্চে দাঁড়িয়ে নিজের ভাইরাল গান গেয়ে এলাকার ভোটারদের কাছে তৃণমূলে ভোট দেওয়ার আবেদন জানান। একইসঙ্গে তাঁর ব্যাপক ভাইরাল হওয়া কাঁচা বাদাম গানটি গেয়ে মানুষের মনোরঞ্জন দেন। এ দিন ১৫ নং ওয়ার্ড ছাড়াও ১১, ১২ ও ৯ নং ওয়ার্ডেও তৃণমূল প্রার্থীদের সমর্থনে ভোট প্রচারে অংশ নেন ভুবন বাদ্যকর। কাঁচা বাদাম খ্যাত শিল্পিকে দেখতে এ দিন রাস্তায় নেমেছিল মানুষের ঢল।

    আরও পড়ুন: পেঁয়াজ গাছের আড়ালে অন্য জিনিসের চাষ! জমিতে হানা আবগারি দফতরের

    প্রসঙ্গত, বীরভূমের কুরলগুড়ি গ্রামের বাসিন্দা নিজের তৈরি গান গেয়ে বাদাম বিক্রি করতেন। সেই বাদাম বিক্রি করার সময় তার গাওয়া গান কেউ কেউ মোবাইলে ভিডিও রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, সেই গান নিমেষে ভাইরাল হয়ে যায় সর্বত্র। এরপরই ভাগ্যের চাকা ঘুরতে শুরু করে ভুবন বাদ্যকরের। বিভিন্ন ইউটিউবাররা তার গান নতুন নতুন ভাবে রেকর্ড করে ছাড়তে শুরু করে ইউটিউবে। ক্রমশই ভারত জুড়ে বিখ্যাত হয়ে ওঠেন ভুবন বাদ্যকর। বর্তমানে তিনি কোন সেলিব্রিটির থেকে কম নয়। বাদাম কাকুর  ফ্যান ফলোয়িং বাংলা ছাড়িয়ে জায়গা করে নিয়েছে ভারতের সর্বত্র। তাই কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরকে নির্বাচনী প্রচারের ময়দানে কাজে লাগাল তৃণমূল।

    Partha Mukherjee

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bhuban badyakar, West Bengal Municipal Election 2022, West Medinipur

    পরবর্তী খবর