Home /News /south-bengal /
Road Accident: মর্মান্তিক পরিণতি! শুনলে শিউরে উঠবেন, যা হল চিত্র সাংবাদিকের সঙ্গে...

Road Accident: মর্মান্তিক পরিণতি! শুনলে শিউরে উঠবেন, যা হল চিত্র সাংবাদিকের সঙ্গে...

পথ-দুর্ঘটনায় মৃত সাংবাদিক। প্রতীকী ছবি।

পথ-দুর্ঘটনায় মৃত সাংবাদিক। প্রতীকী ছবি।

Road Accident: শোকের ছায়া নেমেছে পুর্ব মেদিনীপুর জেলা সাংবাদিক মহলেও। চিত্র সাংবাদিক দেবাশিসের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলার সাংবাদিক সংগঠনের সদস্যরা।

  • Share this:

#মেচেদা: ভিন রাজ্যে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু পূর্ব মেদিনীপুরের চিত্র সাংবাদিক ও তাঁর দাদার। মৃত সাংবাদিকের নাম  দেবাশিস মাজী এবং তাঁর দাদা দীপঙ্কর মাজী।

আরও পড়ুন: বড় খবর! উচ্চমাধ্যমিক পরীক্ষা পরিচালনায় চালু হেল্পলাইন, যা জানতেই হবে...

 পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, কোলাঘাট থানার মেচেদায় বাড়ি দেবাশিস মাজীর। কাজের সূত্রে তাঁর আত্মীয় থাকতেন ঝাড়খন্ডের দেওঘরে। সেখানেই ঘুরতে গিয়েছিলেন দেবাশিস। ১ এপ্রিল অর্থাৎ আগামিকালই তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু ফেরা আর হল না। বরং দু'জনেরই কফিনবন্দি দেহ ফিরল বাড়িতে।

সূত্রের খবর, বুধবার সারামা থানার কিছুটা দূরে একই বাইকে চেপে ফিরছিলেন দুই ভাই।  পিছন থেকে যাত্রী বোঝাই একটি ট্রাক তাঁদের বাইকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। খবর পেয়ে বুধবার সকালে পরিবারের হাসপাতালে গিয়ে মৃতদেহ শনাক্ত করেন। মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একই পরিবারের দুই সন্তানের মৃত্যু মেনে নিতে পারছেন না স্থানীয় মানুষ।

শোকের ছায়া নেমেছে পুর্ব মেদিনীপুর জেলা সাংবাদিক মহলেও। চিত্র সাংবাদিক দেবাশিসের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলার সাংবাদিক সংগঠনের সদস্যরা।

Published by:Rachana Majumder
First published:

Tags: Accident, Journalist

পরবর্তী খবর