বর্ধমানে রোড শো থেকে বাসিন্দাদের উদ্দেশ্যে গোলাপ ছুঁড়বেন বিজেপির সর্বভারতীয় সভাপতি

বর্ধমানে রোড শো থেকে বাসিন্দাদের উদ্দেশ্যে গোলাপ ছুঁড়বেন বিজেপির সর্বভারতীয় সভাপতি
বর্ধমানে বিজেপির সর্বভারতীয় সভাপতির এই রোড শো কে ঘিরে শেষ পর্যায়ের প্রস্তুতি তুঙ্গে

বর্ধমানে বিজেপির সর্বভারতীয় সভাপতির এই রোড শো কে ঘিরে শেষ পর্যায়ের প্রস্তুতি তুঙ্গে

  • Share this:

#বর্ধমান: রোড শোয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতিকে ফুলের পাপড়ি ছুঁড়ে স্বাগত জানাবেন দলের কর্মী সমর্থকরা। পালটা জে পি নাড্ডা তাদের অভিনন্দন জানাবেন লাল গোলাপ দিয়ে। বর্ধমানে বিজেপির সর্বভারতীয় সভাপতির এই রোড শো কে ঘিরে শেষ পর্যায়ের প্রস্তুতি তুঙ্গে। রাশি রাশি ফুল আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে। রাতভর চলবে শহর সাজিয়ে তোলার কাজ। এমনটাই জানাচ্ছেন বিজেপির জেলা নেতৃত্ব।

রাত পর্যন্ত শুধু গাঁদা ফুল এসেছে আড়াই টন। সেই ভুল বুঝিয়ে দিনরাত এক করে পাপড়ি তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন কর্মীরা। বস্তাবন্দি করে মজুত করা হচ্ছে বিশাল গোডাউনে। সারারাত ধরে এই কাজ চলবে বলে জানিয়েছেন কর্মীরা। বর্ধমানের বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত জি টি রোডে এই কর্মসূচি হবে। রোড শো চলাকালীন দলের সর্বভারতীয় সভাপতির উদ্দেশ্যে ফুলের পাপড়ি ছড়িয়ে দেবেন কর্মীরা। বর্ধমান শহরে তাঁকে স্বাগত জানাতে এই উদ্যোগ। প্রত্যুত্তরে লাল গোলাপ দিয়ে তাঁদের অভিনন্দন জানাবেন জে পি নাড্ডা। রাত পর্যন্ত শুধু গোলাপি এসেছে পনেরো হাজার।

বিজেপির জেলা সাধারণ সম্পাদক সুনীল গুপ্তা বলেন, বিশ্বের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিজেপি। দলের সর্বভারতীয় সভাপতি আসছেন আমাদের শহর বর্ধমানে। সারা দেশের নজর থাকবে এই শহরে। তাই সেই রোড শো যাতে বর্ণময় ওঠে তা নিশ্চিত করতেই নানা উদ্যোগ নেওয়া হয়েছে। ইতিমধ্যেই সেজে উঠেছে বর্ধমান শহর। শনিবার সকালের মধ্যে সেজে উঠবে পুরো জি টি রোড। সব মিলিয়ে দলের সর্বভারতীয় সভাপতির এই সফরকে কেন্দ্র করে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।


বর্ধমানের আলিশায় তৈরি হয়েছে হেলিপ্যাড। কাটোয়ায় কর্মসূচি শেষ করে বর্ধমানে আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। প্রথমেই যাবেন নবনির্মীত জেলা কার্যালয়ে। সেখান থেকে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিয়ে যোগ দেবেন রোড শো তে। রোড শো এর পর বর্ধমানের কার্জন গেটে দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে পারেন তিনি।

Published by:Ananya Chakraborty
First published: