Home /News /south-bengal /
Husband-Wife Viral News|| প্রকাশ্যে স্বামীকে কিল-চড়-ঘুষি! ব্যাপক জুতোপেটা! কোথায় ঘটল এমন ঘটনা?

Husband-Wife Viral News|| প্রকাশ্যে স্বামীকে কিল-চড়-ঘুষি! ব্যাপক জুতোপেটা! কোথায় ঘটল এমন ঘটনা?

Husband-Wife Viral News: প্রথমে বচসা। এরপরই স্বামীকে নাগালের মধ্যে পেয়ে প্রকাশ্যে জুতোপেটা করল এক মহিলা। চড় থাপ্পড় কিল ঘুষিও বাদ পড়েনি। কালনার সেই সিসিটিভি ফুটেজ মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

  • Share this:

#কালনাঃ স্বামী তাঁর বিবাহিত স্ত্রীকে মারধর করেছেন এমন অভিযোগ মাঝেমধ্যেই ওঠে। স্বামী বা শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে আদালতে গিয়েছেন মহিলা এমন দৃষ্টান্তও অগুণতি। কিন্তু দীর্ঘদিন পর হাতের নাগালের মধ্যে স্বামীকে পেয়ে জুতোপেটা করলেন স্ত্রী-এমনটা সচরাচর দেখা যায় না। বুধবার তেমন ঘটনাই ঘটল পূর্ব বর্ধমানের কালনায়। মুহূর্তের মধ্যে ভাইরাল সেই জুতো পেটা করার ছবি।

প্রথমে বচসা। এরপরই স্বামীকে নাগালের মধ্যে পেয়ে প্রকাশ্যে জুতোপেটা করল এক মহিলা। চড় থাপ্পড় কিল ঘুষিও বাদ পড়েনি। কালনার সেই সিসিটিভি ফুটেজ মুহূর্তে ভাইরাল হয়ে যায়। কালনা কাটোয়া এসটিকেকে রোডের ওপর কালনা দমকল অফিসের কাছে বুধবার এই ঘটনা ঘটে। এক মহিলা তাঁর স্বামীকে জুতো দিয়ে পেটোচ্ছে এমনই ভিডিও ভাইরাল।

আরও পড়ুন: মূল্য বৃদ্ধির আন্দোলনে নতুন সমীকরণ? একসঙ্গে চলার ডাক ১৫ বাম দলের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কালনার নিউ মধুবন এলাকার বাসিন্দা স্বপ্না অধিকারী। স্থানীয় বাসিন্দা সোমনাথ মোদকের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। দুই সন্তানও আছে দম্পতির। কিন্তু বেশ কয়েক মাসে তাঁদের দাম্পত্য কলহ চরমে পৌঁছয়। অভিযোগ সোমনাথ তাঁর স্ত্রী ও সন্তানদের দেখভাল না করে অন্যত্র বিয়ে করেছিলেন। স্বপ্না ও সন্তানদের সঙ্গে যোগাযোগও রাখছিলেন না। তার পরিনতিতেই এই ঘটনা। এ দিন হাতের কাছে পেয়ে জুতোপেটা করেন ওই মহিলা।

আরও পড়ুন: একই লাইনে হুড়মুড়িয়ে ঢুকছিল ২ ট্রেন! হুগলি স্টেশনে তারপর যা ঘটল...

স্বপ্না অধিকারী জানান, তাঁর স্বামী সোমনাথ মোদক দুই সন্তান ও তাঁকে ফেলে মুম্বই চলে যায়। সেখানে আবার বিয়ে করে সংসার পেতেছিলেন। বার বার যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু সে যোগাযোগ রাখতে চাইছিল না। ফলে চরম আর্থিক সংকট ও সমস্যার মধ্যে দিন কাটাতে হচ্ছে। তবে এ ব্যাপারে সোমনাথের কোনও বক্তব্য জানা যায়নি। অভিযোগ, এ দিন সোমনাথকে হাতের নাগালে পেতেই জুতো, চর ব্যাপক মারধর করে তাঁর স্ত্রী ও তাঁর স্ত্রীর বাপের বাড়ির লোকেরা। সেই ভিডিও ফুটেজ সামনে আসতেই ছড়িয়েছে চাঞ্চল্য।

Saradindu Ghosh 

Published by:Shubhagata Dey
First published:

Tags: East Bardhaman

পরবর্তী খবর