Home /News /south-bengal /
WB HS Results 2022: উচ্চমাধ্যমিকে ৪৭৭, অথচ জানল না আকাশ, আজই বাড়িতে এল তার কফিনবন্দি দেহ

WB HS Results 2022: উচ্চমাধ্যমিকে ৪৭৭, অথচ জানল না আকাশ, আজই বাড়িতে এল তার কফিনবন্দি দেহ

জীবনের বড় পরীক্ষায় ভাল ফল করেছিলেন, কিন্তু জীবনযুদ্ধে থমকে গেলেন দাসপুরের পড়ুয়া

  • Share this:

    #ঘাটাল: জীবনের বড় পরীক্ষায় ভাল ফল করেছিলেন, কিন্তু জীবনযুদ্ধে থমকে গেলেন দাসপুরের পড়ুয়ার। মুম্বইয়ের বিমান থেকে নামার কিছুক্ষণের মধ্যেই অস্বাভাবিক মৃত্যু দাসপুরের ব্রাহ্মণবসান উচ্চ বিদ্যালয়ের এবারের উচ্চমাধ্যমিকের এক পরীক্ষার্থীর।

    আজ উচ্চমাধ্যমিকের রেজাল্ট বেরিয়েছে, দুর্দান্ত ফল, ৪৭৭ পেয়েছেন দাসপুর থানার ব্রাহ্মণবসান গ্রামের স্বপন মন্ডলের ছেলে বছর ১৮ বছরের আকাশ। ব্রাহ্মণবসান উচ্চ বিদ্যালয় থেকে তিনি এ'বছর বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন। বাবা স্বপন মন্ডল পেশায় একজন স্বর্ণকার। আকাশের ইচ্ছে ছিল মুম্বই শহর ঘুরে দেখা। পরিবারের তরফে জানা যাচ্ছে, বুধবার ৮ জুন মামা শুভেন্দু মণ্ডলের সঙ্গে বিমানে বুম্বই পাড়ি দেন আকাশ। রাত প্রায় ২টা নাগাদ মুম্বইয়ে মামার বাড়িতে পৌঁচানোর পরই শরীর খারাপ করতে থাকে। শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকলে স্থানীয় বেসরকারি চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয় আকাশকে। চিকিৎসাধীন অবস্থাতেই ভোর সাড়ে ৩টা নাগাদ আকাশের মৃত্যু হয় বলে বাড়িতে খবর আসে।

    শুক্রবার ভোর রাতে দাসপুরের ব্রাহ্মণবসানে ছেলের মৃতদেহ পৌঁছয়। দিশেহারা আকাশের পরিবার, শোকের ছায়া গোটা গ্রামে। ব্রাহ্মণবসান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস মাইতি বলেন,আকাশ মণ্ডল খুবই ভাল ছেল ছিল। পরিক্ষায় ৪৭৭ নম্বর পেলেও জানতে পারল না৷ পড়াশোনার পাশাপাশি খেলাধুলাতেও পারদর্শী ছিল আকাশ। মুম্বইয়ের চিকিৎসকরা  প্রাথমিকভাবে জানাচ্ছেন, হার্ট ব্লক হয়ে যায়, তাতেই মৃত হয় আকাশের।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: WB HS Results 2022

    পরবর্তী খবর