• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • লাগাতার ধষর্ণের হুমকি ! অশ্লীল ইঙ্গিতের প্রতিবাদ করায় বারাসতের গৃহবধূকে মারধর !

লাগাতার ধষর্ণের হুমকি ! অশ্লীল ইঙ্গিতের প্রতিবাদ করায় বারাসতের গৃহবধূকে মারধর !

photo source collected

photo source collected

ছুটে এসে হাত ধরে তরুণীকে টেনে হিচড়ে নিয়ে যায় তিন দুষ্কৃতি । শারীরিক নিগ্রহের পরে লোহার রড দিয়ে মারা হয় তাঁকে ।

  • Share this:

#বারাসত: বারাসতে প্রতিবাদী  তরুণী গৃহবধূকে  প্রকাশ্যে মারধর ও নিগ্রহ  করার পরে গৃহবধূর বাবাকে বেধড়ক মার।  বাড়ির মহিলাদের  ধর্ষণের হুমকি দুষ্কৃতিদের । অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হলেও অপর দুই অভিযুক্ত এখনও পলাতক ।  একটানা চলছে  ধর্ষণের হুমকি। আতঙ্কে পরিবার ।

কটূক্তির প্রতিবাদ করায় বারাসতে প্রকাশ্যে তরুণী গৃহবধূকে শারীরিক নিগ্রহ। বাঁচাতে আসলে বৃদ্ধ বাবাকেও বেধড়ক মারধর করা হয় । ধারাবাহিক ধর্ষণের হুমকিতে আতঙ্কিত তরুণীর পরিবার ।বারাসতের ছাব্বিশ নম্বর ওয়ার্ডে হাটখোলার ঘটনা । নিরাপত্তাহীনতার কারণে বারাসত জেলাপুলিশের সুপারের শরণাপন্ন হন তরুণী ও তার পরিবার । বৃহস্পতিবার তরুণী পুলিশ সুপারের সাথে দেখা করেন । তিন অভিযুক্তর মধ্যে বাপি ঘোষ গ্রেফতার হলেও বাকি দুই অভিযুক্ত বাবলু ঘোষ ও নিমাই ঘোষ গায়ে হাওয়া লাগিয়ে ঘুরছে বলে তরুণীর অভিযোগ ।

ঘটনার সূত্রপাত নভেম্বরের ৩০ তারিখে । দিনের পর দিন কটূক্তি আর অশ্লীল ইঙ্গিত সইতে না পেরে প্রতিবাদ করেন একত্রিশ বছরের তরুণী গৃহবধূ। ঘটনার দিন বারাসতে যশোর রোড সংলগ্ন বাড়ির বারান্দায় তরুণী দাঁড়াতেই তাঁকে লক্ষ করে এলাকার তিন দুষ্কৃতি বাবলু ঘোষ, বাপি ঘোষ, নিমাই ঘোষ  কটূক্তি ও অশ্লীল ইঙ্গিত করতে শুরু করে । তরুণীর অপরাধ ছিল তিনি এই অশ্লীলতার প্রতিবাদ করেন । এর পরেই শুরু হয় দুষ্কৃতি তাণ্ডব । অভিযোগ,ছুটে এসে হাত ধরে তরুণীকে টেনে হিচড়ে নিয়ে যায় তিন দুষ্কৃতি । শারীরিক নিগ্রহের পরে লোহার রড দিয়ে মারা হয় তাঁকে । তার সত্তর ছুঁইছুঁই বাবা মেয়েকে বাঁচাতে বেরিয়ে এলে তাঁকে ইট মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় । সংজ্ঞাহীন হয়ে পড়েন বৃদ্ধ । তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় ।বাড়ি ফিরলেও  এখনও সুস্থ হননি তিনি। বাড়িতে রয়েছে তাঁর দুই মেয়ে ও স্ত্রী ।নির্যাতিতা তরুণী  এবং তাঁর অপর বোনকে এমনকি বৃদ্ধা মাকে লক্ষ্য করে কুৎসিত ইঙ্গিত করা দুষ্কৃতিরা । সবাই  এখনও ধরা পড়ে নি । অধরা দুই দুষ্কৃতী এখনও দাপিয়ে বেড়াচ্ছে বলেই অভিযোগ  তরুণীর।  তিনি বা তাঁর বোন বাড়ি থেকে বেরোলেই চলছে হুমকি । বারাসতের জেলা পুলিশের সুপার তাঁকে আশ্বাস দিলেও আশঙ্কায় তরুণী ও তাঁর পরিবার ।

নিগৃহীতার অভিযোগ, তিন অভিযুক্ত এলাকায় তোলাবাজি ও নারী নিগ্রহ করে দীর্ঘদিন ধরেই ।তিরিশ বছরের বেশি সময় তাঁরা পাড়ায় আছেন । কিন্তু  দুবছর আগে তাঁর  বিয়ে হলেও বহুদিন ধরেই  অভিযুক্তদের তাণ্ডব চলছে । তিরিশ তারিখে বারাসত থানায় তিনি অভিযোগ করেছিলেন । বৃহস্পতিবার জেলা পুলিশ সুপারকে অভিযোগ জানিয়েছেন তিনি ।বারাসত পুরসভার মুখ্য প্রশাসক ও তৃণমূল নেতা সুনীল মুখার্জী জানিয়েছেন,অভিযুক্ত দুষ্কৃতিরা বামপন্থী ও তাদের  বাড়বাড়ন্ত বাম আমলেও ছিল।  সুনীল মুখার্জী এও জানান, তিনি  উদ্বিগ্ন হালের এই দুষ্কৃতিদের তাণ্ডবে । পুলিশকে অবিলম্বে তিনি  অধরা দুষ্কৃতিদের গ্রেফতার করার দাবি জানাবেন বলে জানিয়েছেন  ।

RAJARSHI ROY

Published by:Piya Banerjee
First published: