corona virus btn
corona virus btn
Loading

মূল অভিযুক্তের আরও চারদিনের সিআইডি হেফাজত, হেমতাবাদ বিধায়কের রহস্যমৃত্যুর তদন্তে গতি

মূল অভিযুক্তের আরও চারদিনের সিআইডি হেফাজত, হেমতাবাদ বিধায়কের রহস্যমৃত্যুর তদন্তে গতি
হেমতাবাদ বিধায়ক মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত মাবুদ আলি।

গত ১০ অগস্ট মালদহ থেকে মাবুদ আলিকে গ্রেফতার করে সিআইডি।আদালত মাবুদ আলিকে আটদিনের সিআইডি হেফাজতে দেওয়া হয় তখন।

  • Share this:

#রায়গঞ্জ: বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ধৃত মাবুদ আলিকে আরও জিজ্ঞাসাবাদ করতে চায় সিআইডি। সে জন্য আবার চারদিনের জন্য তাকে আই ডি হেফাজতে নিল।

গত ১০ অগস্ট মালদহ থেকে মাবুদ আলিকে গ্রেফতার করে সিআইডি।আদালত মাবুদ আলিকে আটদিনের সিআইডি হেফাজতে দেওয়া হয় তখন।আজ পুনরায় তাকে আদালতে  পেশ করেছিল সিআইডি।তদন্তের স্বার্থে আদালতের কাছে চারদিনের সি আই শি হেফসজতে নেবার আবেদন জানালে রায়গঞ্জ আদালতের বিচারক সেই আবেদন মঞ্জুর করে।আদালত থেকে বেরিয়ে যাবার সময় ধৃত মাবুদ আলি দাবি করে, সে নির্দোষ।

গত ১৩ জুলাই হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে যায়।বিধায়কের স্ত্রী চাঁদিমা রায় পুলিশের কাছে খুনের অভিযোগ দায়ের করেছিলেন। রাজ্য সরকার এই মামলার তদন্তভার সিআইডি-কে দিয়েছিল।সিআইডি তদন্ত নেমে নিলয় সিংহ নামে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করে।

পরবর্তীতে বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যু রহস্য উদঘাটনের জন্য সুপ্রিম কোর্টে জনস্বার্থে মামলা হয়।সেই মামলায় রাজ্য সরকারের কাছে রিপোর্ট তলব করেছিল সুপ্রিম কোর্ট।সুপ্রিম কোর্টের এই নির্দেশের পর তৎপর হয় সিআইডি। সিআইডি বিশেষ অভিযান চালিয়ে ঘটনার মূল অভিযুক্ত মাবুদ আলিকে গ্রেপ্তার করে।

Published by: Arka Deb
First published: August 19, 2020, 9:29 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर