হোম /খবর /দক্ষিণবঙ্গ /
হাঁসখালি পথদুর্ঘটনার তদন্তে ঘটনাস্থলে ফরেনসিক দল

Hanshkhali Road Accident: হাঁসখালি পথদুর্ঘটনার তদন্তে ঘটনাস্থলে ফরেনসিক দল

গত শনিবার রাতে নদীয়ার হাঁসখালি থানার ফুলবাড়ীতে শব দাহ করতে যাওয়ার সময় পথ দুর্ঘটনায় প্রাণ হারান ১৭ জন (Hanshkhali Road Accident)

  • Last Updated :
  • Share this:

#নদিয়া: গত শনিবার রাতে বংলা সাক্ষী থেকেছিল মর্মান্তিক এক দুর্ঘটনার।(Hanshkhali Road Accident)। উত্তর ২৪ পরগনার বাগদা থেকে নবদ্বীপ শ্মশানে যাওয়ার পথে নদিয়ার রাজ্য সড়কে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় ১৭ জনের।(Hanshkhali Road Accident)।

আরও পড়ুন: ওমিক্রনে আক্রান্ত বুঝবেন কী ভাবে? দক্ষিণ আফ্রিকার চিকিৎসক বললেন উপসর্গ

আজ, মঙ্গলবার রাজ্য ফরেনসিক দলের ৪ সদস্যের দল হাঁসখালি থানার পুলিশকে সঙ্গে নিয়ে দুর্ঘটনাস্থল-সহ দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি খতিয়ে দেখে।(Nadia Accident) পাশাপাশি সংগ্রহ করে বেশ কিছু নমুনা। এদিন ফরেনসিক দলে থাকা ডক্টর চিত্রাক্ষ সরকার (অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর, WBFSL) জানান, '' তদন্ত চলছে। নমুনা সংগ্রহ করা হচ্ছে। ইনভেস্টিগেশন এজেন্সিকে যথাসময়ে রিপোর্ট দেব।''(Nadia Accident)

আরও পড়ুন: ওমিক্রন কতটা ভয়ঙ্কর? করোনাভাইরাসের নতুন আতঙ্ক নিয়ে সতর্ক থাকুন! হু জানাল 'এই' পাঁচ তথ্য...

প্রসঙ্গত, গত শনিবার রাতে নদীয়ার হাঁসখালি থানার ফুলবাড়ীতে শব দাহ করতে যাওয়ার সময় পথ দুর্ঘটনায় প্রাণ হারান ১৭ জন (Hanshkhali Road Accident)। উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদনপুর এলাকার বাসিন্দা এক বৃদ্ধার শব দাহ করতে লরিতে করে নবদ্বীপ শ্মশান যাচ্ছিলেন অন্তত ৩৫ জন। রাত দু'টো নাগাদ হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে ফুলবাড়ির কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই লরিতে গিয়ে এই লরিটি সোজা ধাক্কা মারে (Nadia Accident)। ঘটনাস্থলেই কয়েকজনের মৃত্যু হয়।(Nadia Accident) আহতদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ট্যুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনখড় এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তাঁরা।

Ranjit Sarkar

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Hanshkhali Road Accident