চেক বাউন্সের টাকা ফেরত নিতে এসে কিডন্যাপারের খপ্পরে যুবতী

Bangla Editor | News18 Bangla
Updated:Nov 06, 2019 07:14 PM IST
চেক বাউন্সের টাকা ফেরত নিতে এসে কিডন্যাপারের খপ্পরে যুবতী
Bangla Editor | News18 Bangla
Updated:Nov 06, 2019 07:14 PM IST

#কলকাতা: আদালত চত্বর থেকে যুবতীকে কিডন্যাপের চেষ্টার অভিযোগে একটি স্করপিও গাড়ি সহ চারজনকে আটক করল কাটোয়া থানার পুলিশ। কিডন্যাপ কাণ্ডে অভিযুক্ত দুই মহিলা সহ চারজনের ৷ বাড়ি পূর্ব বর্ধমানের মেমারি থানার বিজুর গ্রামে। আটকদের জিজ্ঞাসাবাদ করছে  পুলিশ। বুধবার দুপুরে কাটোয়া  মহকুমা  আদালত চত্বরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

যুবতী সুতপা ঘোষের চিৎকারে উপস্থিত জনতা  গাড়িটিকে আটক করলে পুলিশ গিয়ে গাড়ি সহ অভিযুক্তদের কাটোয়া থানায় নিয়ে আসে। সুতপা ঘোষের অভিযোগ,  ২০১৭ সালের জানুয়ারি মাসে কলেজের বান্ধবী  সঞ্চিতা গোস্বামীকে তার বাবার চিকিৎসার জন্য  আড়াই লাখ টাকা ধার দিয়েছিলাম। সেই টাকা পরিশোধ করার নামে গত বছর সঞ্চিতা আমাকে   আড়াই লাখ টাকার একটি চেক  দেয়। ব্যাঙ্কে জমা দিলে  চেকটি বাউন্স হয়। সুতপা ঘোষ পাওনা টাকা ফেরতের জন্য  কাটোয়া আদালতের দ্বারস্থ হয়।

এদিন সঞ্চিতা গোস্বামী,উন্নতি গোস্বামী, রাজদীপ ঘোষ ও মানস মুখার্জি  চেক বাউন্স  মামলার কাজে  কাটোয়া মহকুমা আদালতে এলে সুতপা ঘোষের সঙ্গে দেখা হয়।অভিযোগ  টাকা ফেরত দেওয়ার নাম করে সুতপাকে সঙ্গে সঞ্চিতা এবং রাজদীপ ৷ জোর করে গাড়িতে তুলে কিডন্যাপ করার চেষ্টা করে।তার চিৎকারে কোনক্রমে বেঁচে যায় সুতপা। কাটোয়া থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

First published: 07:14:31 PM Nov 06, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर