থানাতেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ফ্রেজারগঞ্জ থানার ওসি

থানাতেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী ফ্রেজারগঞ্জ থানার ওসি

ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার ওসি গৌতম বিশ্বাস। কয়েক মাস আগে এই থানাতে দায়িত্ব নিয়ে এসেছিলেন।

  • Share this:

SHANKU SANTRA

#ফ্রেজারগঞ্জ: থানাতেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন ফ্রেজারগঞ্জ থানার ভারপ্রাপ্ত আধিকারিক৷ ঘটনাটি ঘটেছে বুধবার রাতে ৷ খবর জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায় ৷

ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার ওসি গৌতম বিশ্বাস। কয়েক মাস আগে এই থানাতে দায়িত্ব নিয়ে এসেছিলেন। এলাকাতে অপরাধের প্রবণতা এবং অপরাধের চাপ খুব একটা নেই। রয়েছে রাজনৈতিক কোন্দল এবং সমস্যা। সেটাও মিটে যায় সহজেই। তবে বেশ কিছু বিষয় নিয়ে থানার অফিসারদের সঙ্গে ওসির একটি মানসিক দূরত্ব ছিল। দিনে দিনে সেই সমস্যা আরও বাড়ছিল ৷

গৌতম বাবু থানার ওপরের ঘরে থাকতেন। বুধবার রাতেও প্রতিদিনের মত কাজ করে, সমস্ত কিছু সামলে নিজের ঘরে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকালে বড়বাবুর ঘুম থেকে ওঠার দেরি দেখে,ওপরে গিয়ে ডাকাডাকি করতে কোনও সাড়া না পেয়ে, চলে আসে দু’জন সিভিক ভলান্টিয়ার। জানলা দিয়ে দেখতে পান তার ঝুলন্ত মৃতদেহ ৷ ডাক্তারকে খবর দেওয়া হলে তিনি এসে ওসি-কে মৃত বলে ঘোষণা করেন।

আত্মহত্যার কারণ নিয়ে সহকর্মীরা সবাই ধন্দে রয়েছে। প্রতিরাতে হেডকোয়ার্টারে যেভাবে রিপোর্ট পাঠাতে হয় সেদিনও পাঠিয়েছিলেন। কোনও অস্বাভাবিকত্ব দেখতে পাওয়া যায়নি।

থানার সহকর্মীদের জানিয়েছেন বেশ কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন বলে মনে হয়েছে তাদের ৷ প্রায়ই বাড়ি যাচ্ছিলেন। বাড়ি উত্তর ২৪ পরগনা সোদপুর এলাকাতে। পরিবারে স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তবে পারিবারিক ভাবে উনি চাপে ছিলেন কিনা সেটা স্পষ্ট নয়।

First published: 10:39:30 AM Dec 26, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर