সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৩

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে কাঁকসা থানার পুলিশের হাতে গ্রেফতার তিন। ধৃতদের দশ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দুর্গাপুর মহকুমা আদালতের ।

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 23, 2019 10:26 PM IST
সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৩
চাকরির টোপে প্রতারণা, ধৃত ৩
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 23, 2019 10:26 PM IST

দুর্গাপুর: সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করল কাঁকসা থানার পুলিশ। কাঁকসা থানা এলাকায় আর্মি ইন্টেলিজেন্সকে সঙ্গে নিয়ে একটি হোটেল থেকে তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ।

ঝাড়খণ্ডের রাঁচির তিন যুবক সৌরভ কুমার, কুন্দন কুমার ও মহেশ কুমারকে সেনাবাহিনীতে চাকরি পাইয়ে দেওয়ার টোপ দেয় প্রদীপ কুমার নামে এক ব্যাক্তি।

সেইমত ২২ অক্টোবর চাকরি প্রার্থীদের দুর্গাপুরের পানাগড়ে দেখা করতে বলা হয়। কথামত সৌরভ, কুন্দন ও মহেশ পানাগড়ে একটি লজে এসে ওঠে। সেখান থেকে পানাগড় বাইপাসের একটি হোটেলে এই তিন যুবককে নিয়ে চলে আসে প্রদীপ। এখানেই প্রদীপ রাঁচির এই তিন যুবকের সাথে পরিচয় করিয়ে দেয় গৌতম মাহাত ও প্রকাশ পন্ডিতের সঙ্গে।

অভিযোগ চাকরিতে যোগ দেওয়ার চিঠি হাতে পাওয়ার পরই দুই লক্ষ টাকা নেওয়া হবে এমনই কথা বলে অভিযুক্ত প্রদীপ, প্রকাশ ও গৌতম। সেনাবাহিনীর গোয়েন্দা বিভাগ গোপন সূত্রে খবর পায় সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে একটা চক্র জমায়েত হয়েছে পানাগড়ের বাইপাসের একটি হোটেলে।

সঙ্গে সঙ্গে সেনাবাহিনীর একটি বিশেষ টিম হাতেনাতে ধরে ফেলে প্রদীপ, প্রকাশ ও গৌতমকে, একই সাথে সেনাবাহিনীর এই টিম আটক করে কাঁকসা থানায় নিয়ে যায় চাকরি প্রার্থী মহেশ, কুন্দন ও সৌরভকে। চাকরি প্রার্থীদের লিখিত অভিযোগে কাঁকসা থানার পুলিশ প্রদীপ কুমার, প্রকাশ কুমার পন্ডিত ও গৌতম মাহাতকে গ্রেফতার করে।

Loading...

বুধবার দূর্গাপুর মহকুমা হাসপাতালে অভিযুক্ত এই তিনজনকে তোলা হলে আদালত দশ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

First published: 10:26:53 PM Oct 23, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर