দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

আগুনে পুড়লো বিজেপির পার্টি অফিস, শুরু রাজনৈতিক চাপান উতোর

আগুনে পুড়লো বিজেপির পার্টি অফিস, শুরু রাজনৈতিক চাপান উতোর

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততোই রাজনৈতিক উত্তেজনা চড়ছে এ রাজ্যে। তার প্রভাব পড়ছে বর্ধমান শহরেও।

  • Share this:

#বর্ধমান: গভীর রাতে আগুনে পুড়ে গেল বিজেপির পার্টি অফিস।এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকাল থেকেই বর্ধমানে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পার্টি অফিসে আগুন লাগিয়েছে বলে অভিযোগ তুলে পথ অবরোধ করেন বিজেপির কর্মী-সমর্থকেরা।অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখায় তারা। অন্যদিকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস এই অভিযোগ অস্বীকার করেছে। তাদের বক্তব্য, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে পার্টি অফিসে আগুন লাগানো হয়েছে। তদন্ত হলে আসল সত্যি প্রকাশ্যে এসে যাবে। এই ধরনের রাজনীতিতে তৃণমূল কংগ্রেস বিশ্বাসী নয়, বলে জানা তারা। ঘটনার সঙ্গে দলের কর্মী সমর্থকদের কোনও যোগ নেই বলেই জানিয়েছে তৃণমূল।

বর্ধমান শহরের শালবাগানে বিজেপির একটি মন্ডল কার্যালয়ে আগুন লাগে।অভিযোগের তীর শাসক দলের দিকে। প্রতিবাদে পথ অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকরা। তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে। বর্ধমান শহরের শালবাগান থেকে নীলপুর বাজারে যাবার পথে সম্প্রতি বিজেপির একটি দলীয় কার্যালয়ের উদ্বোধন হয়।এটি দলের ১২ নং ওয়ার্ডের ও শহরের ১৩ নং মণ্ডল কার্যালয়।

বিজেপির অভিযোগ,গতকাল, শনিবার, গভীর রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা কার্যালয়ে আগুন ধরায়।পুড়ে যায় চেয়ার, টেবিল, ফ্লেক্স ও বেশ কিছু অন্যান্য আসবাবপত্র। এর প্রতিবাদে দলীয় কর্মীরা ওই রাস্তাটি অবরোধ করেছেন। তাদের দাবি,দোষীদের শাস্তি দিতে হবে। বিজেপি কর্মী পিঙ্কি সাহা জানান, এর বিহিত না হওয়া অবধি অবরোধ চলবে। অন্যদিকে তৃণমূল নেতা অনন্ত পাল অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন,তদন্ত হোক।দোষীরা শাস্তি পাক।তারা এই রাজনীতিতে বিশ্বাস করেন না।

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততোই রাজনৈতিক উত্তেজনা চড়ছে এ রাজ্যে। তার প্রভাব পড়ছে বর্ধমান শহরেও। এই ঘটনা তারই জের বলে মনে করছেন এলাকার বাসিন্দারা। এদিন সকালে পার্টি অফিসে আগুনে পুড়ে যাওয়ার বিষয়টি নজরে আসে। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তদন্তকারী পুলিশ অফিসাররা জানিয়েছেন, কিভাবে আগুন লাগলো তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় কে বা কারা জড়িত তা জানার চেষ্টা চলছে।

Published by: Pooja Basu
First published: December 13, 2020, 1:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर