#EgiyeBangla: দিদিকে বলো-তে ফোন, অপারেশনের জন্য জন্য আর্থিক সাহায্য পেল খড়গপুরের কমলজিৎ

#EgiyeBangla: দিদিকে বলো-তে ফোন, অপারেশনের জন্য জন্য আর্থিক সাহায্য পেল খড়গপুরের কমলজিৎ
খুশি খড়গপুরের কমলজিতের পরিবার

অপারেশনের জন্য প্রয়োজন প্রায় ৫ লক্ষ টাকা। কিন্তু এত খরচের আর্থিক সামর্থ্য নেই পরিবারের। অবশেষে আশার আলো দেখাল দিদিকে বলো কর্মসূচি।

  • Share this:

#খড়গপুর: দিদিকে বলো কর্মসূচিতে ফোন করে সুফল পেল খড়গপুরের সিং পরিবার। ১৭ বছরের ছেলে কমলজিৎ সিং-এর সারা শরীরে রক্ত জমাট বেঁধে যায়। এরপর ব্রেন স্ট্রোক হয় কমলজিতের। চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৫ লক্ষ টাকা। সাহায্যের জন্য দিদিকে বলোতে ফোন করে কমলজিতের পরিবার। মহকুমা শাসকের দফতর থেকে সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে। খড়গপুরের নিউ সেটেলমেন্ট এলাকার বাসিন্দা কমলজি‍ৎ সিং। বয়স ১৭। সারা শরীরে রক্ত জমাট বেঁধে জটিল রোগে আক্রান্ত কমলজি‍ৎ। নভেম্বর মাসে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর অবস্থা আরও সঙ্গীন। অপারেশনের জন্য প্রয়োজন প্রায় ৫ লক্ষ টাকা। কিন্তু এত খরচের আর্থিক সামর্থ্য নেই পরিবারের। অবশেষে আশার আলো দেখাল দিদিকে বলো কর্মসূচি। দিদিকে বলো-তে সাহায্যের আশ্বাস

- কমলজিতের পরিবার অপারেশনের ৫ লক্ষ টাকার মধ্যে ২ লক্ষ টাকা চেয়েচিন্তে জোগাড় করে - ৩ লক্ষ টাকার ঘাটতি থাকে - দিদিকে বলো-তে ফোনের পর ২ ডেপুটি ম্যাজিস্ট্রেট কমলজিতের বাড়িতে গিয়ে তদন্ত করেন - সাহায্যের আশ্বাস পেয়েছে কমলজিতের পরিবার কমলজিতের বাবা ঠেলা চালক। বয়সের কারণে অধিকাংশ দিন তার ঠেলা চলে না। সাহায্যের আশ্বাস পেয়ে খুশি তিনি। খড়গপুরের তেলুগু বিদ্যাপীঠ স্কুলে ক্লাস এইটে পড়তে পড়তেই জটিল রোগে আক্রান্ত হয় কমলজিৎ। চিকিৎসার সাহায্যের আশ্বাস পেয়ে স্বস্তিতে কিশোর।

First published: December 21, 2019, 10:45 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर