Home /News /south-bengal /
East Burdwan Crime : পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে ছেলেকে খুন করে ‘আত্মঘাতী’ স্বামী, গ্রেফতার স্ত্রী

East Burdwan Crime : পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে ছেলেকে খুন করে ‘আত্মঘাতী’ স্বামী, গ্রেফতার স্ত্রী

বৃহস্পতিবার তাকে বর্ধমান আদালতে তোলা হয়

বৃহস্পতিবার তাকে বর্ধমান আদালতে তোলা হয়

East Burdwan Crime : আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে রূপাকে গ্রেফতার করা হয়েছে । বৃহস্পতিবার তাকে বর্ধমান আদালতে তোলা হয়।

  • Share this:

নবগ্রাম : বুধবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের নবগ্রামে শিশুপুত্রকে খুন করে ‘আত্মঘাতী’ হন এক ব্যক্তি । ঘটনার জেরে গ্রেপ্তার আত্মঘাতী অতীশ মজুমদারের স্ত্রী রূপা মজুমদার । পুলিশ সূত্রে জানা গিয়েছে, আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে রূপাকে গ্রেফতার করা হয়েছে । বৃহস্পতিবার তাকে বর্ধমান আদালতে তোলা হয়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েক মাস ধরে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বাপের বাড়ি খণ্ডঘোষের কুমিরকোলাতে থাকতেন অতীশ মজুমদারের স্ত্রী । অতীশ তাঁর ১২ বছর বয়সি মেয়ে ও ৮ বছরের ছেলেকে নিয়ে নবগ্রাম কলোনিতে থাকতেন । পরিবারের দাবি, একাধিকবার স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে আনার চেষ্টা করলেও স্ত্রী ফেরেননি ।

আরও পড়ুন : অন্তরের ক্ষত গোপন করে হাসি ফোটান শিশুদের মুখে, কটনক্যান্ডি বিক্রেতার চোখের জলের খবর কে রাখে?

বুধবার ফের অতীশবাবুর পরিবারের কয়েক জন কুমিরকোলাতে স্ত্রীর কাছে যান বাড়িতে ফিরিয়ে আনার জন্য । কিন্তু অভিযোগ, স্বামীর মানসিক সমস্যা আছে,  এই অপবাদ দিয়ে তাঁদের সকলকে ফিরিয়ে দেন অতীশ মজুমদারের স্ত্রী ‌রূপা মজুমদার। এমনকি অতীশবাবুকে মানসিক চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করার কথাও বলেন রূপা ও তার পরিবারের লোকজন।

আরও পড়ুন :  ১০ বছর পর কলকাতায় ফের পোলিও-র জীবাণু! বাচ্চার জন্য সতর্কতা নিতে জানুন চিকিৎসকের মত

অভিযোগ, এরপরই অভিমানে  ৮ বছরের নাবালক পুত্রকে শ্বাসরোধ করে খুন করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন অতীশ মজুমদার । বাড়ি থেকে উদ্ধার হয় বাবা ও নাবালক পুত্রের মৃতদেহ। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠায়  খন্ডঘোষ থানার পুলিশ।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Crime, East Burdwan

পরবর্তী খবর