জামা প্যান্ট জুতো পরা কঙ্কাল উদ্ধার! চাঞ্চল্য জামালপুরে

জামা প্যান্ট জুতো পরা কঙ্কাল উদ্ধার! চাঞ্চল্য জামালপুরে

কঙ্কালটি বর্ধমানের দেওয়ানদিঘি থানার এক যুবকের বলে পুলিশ জানিয়েছে। পোশাক ও সঙ্গের জিনিস পত্র দেখে কঙ্কাল সনাক্ত করেছে পরিবার।

  • Share this:
#বর্ধমান: জামা প্যান্ট জুতো পরা কঙ্কাল উদ্ধার হল পূর্ব বর্ধমানের জামালপুরের মশাগ্রামে। রেল লাইনের ধার থেকে কঙ্কাল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। শুক্রবার সন্ধ্যায় জামালপুর থানার মশাগ্রাম স্টেশনের কাছে রেললাইনের ধারে কঙ্কাল পড়ে থাকতে দেখেন স্থানীয় কয়েকজন। তাঁরা সেখানে গরু চড়াতে গিয়েছিলেন। কঙ্কালটি বর্ধমানের দেওয়ানদিঘি থানার এক যুবকের বলে পুলিশ জানিয়েছে। পোশাক ও সঙ্গের জিনিস পত্র দেখে কঙ্কাল সনাক্ত করেছে পরিবার। কঙ্কালের পোশাকের মধ্যে  মোবাইল ফোন, মানি ব্যাগ, ট্রেনের টিকিট সহ অন্যান্য সামগ্রী মিলেছে। তা থেকে পুলিশের অনুমান, ওই কঙ্কাল  বর্ধমানের দেওয়ানদিঘি থানার যুবক সৌমেন ঘোষের। তিনি 15 সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিলেন। শনিবার পরিবারের লোকজন জামালপুর থানায় গিয়ে দেহ শনাক্ত করেছেন। সৌমেনের বাবা প্রতাপ ঘোষ জানান, গত বছর এক ব্যক্তি তার ছেলেকে মোটা টাকা বেতনের কাজ দেবে বলে কলকাতা নিয়ে যায়। বারুইপুরে কাজ করত সৌমেন। গত ১৫ সেপ্টেম্বর বাড়ি ফিরছেন বলে বাবাকে জানিয়েছিলেন সৌমেন। কিন্তু বাড়ি ফেরেননি। পরদিন প্রতাপবাবু থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন। গত জানুয়ারি মাসে কাজে নিয়ে যাওয়া ব্যক্তির বিরুদ্ধে অপহরণের অভিযোগও করেন সৌমেনের বাবা।
শুক্রবার স্থানীয় কয়েকজন গরু চড়াতে গিয়ে কঙ্কালটি দেখতে পেয়ে পুলিশকে জানান। জামালপুর থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। কঙ্কালের সঙ্গে থাকা আধার কার্ড ও অন্যান্য কাগজপত্র দেখে দেওয়ানদিঘি থানাকে জানানো হয়। সেখান থেকে প্রতাপবাবুরা কঙ্কাল উদ্ধারের খবর জানতে পারেন। তারপর জামালপুর থানায় গিয়ে দেহটি সৌমেনেরই বলে শনাক্ত করেন তাঁরা। কীভাবে সৌমেনের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। মৃতদেহটি কিভাবে রেল লাইনের দশ পনের ফুট দূরে ওই এলাকায় গেল তাও খতিয়ে দেখা হচ্ছে। ট্রেন থেকে পড়ে মৃত্যু নাকি মৃত্যুর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত এই কঙ্কাল ময়না তদন্তে পাঠানো হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। Saradindu Ghosh
First published: February 8, 2020, 9:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर