Home /News /south-bengal /
Dilip Ghosh: উনি তো আর বিদেশে পালাতে পারবেন না! কাকে বললেন দিলীপ ঘোষ? মাওবাদী মন্তব্যেও তুমুল বিতর্ক

Dilip Ghosh: উনি তো আর বিদেশে পালাতে পারবেন না! কাকে বললেন দিলীপ ঘোষ? মাওবাদী মন্তব্যেও তুমুল বিতর্ক

দিলীপের নিশানায় অনুব্রত

দিলীপের নিশানায় অনুব্রত

Dilip Ghosh: অনুব্রত মণ্ডলকে সরাসরি নিশানা করলেন দিলীপ ঘোষ।

  • Share this:

    #খড়গপুর: শুক্রবার রাতে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। গরু পাচার ও ভোট-পরবর্তী হিংসা মামলায় তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে সিবিআই। কিন্তু তৃণমূল নেতা সিবিআই-কে জানিয়েছেন, অসুস্থতার কারণে আপাতত তিনি সিজিও কমপ্লেক্সে হাজির হতে পারবেন না! পরিবর্তে সিজিও কমপ্লেক্সে যান বীরভূম জেলা সভাপতির আইনজীবী। জানা গিয়েছে, আগামী চার সপ্তাহ কলকাতাতেই থাকবেন অনুব্রত মণ্ডল। সূত্রের খবর, সিবিআই-কে লেখা চিঠিতে অনুব্রত জানিয়েছেন, সিবিআই আধিকারিকরা যদি তাঁর কাছে এসে জিজ্ঞাসাবাদ করতে চান, করতে পারেন, তাঁর কোনও আপত্তি নেই। আর ফের এই বিষয়টি নিয়ে সুর চড়িয়েছে বিরোধীরা। অনুব্রতকে সরাসরি নিশানা করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

    অনুব্রতর সিবিআই-কে এড়িয়ে যাওয়া প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ''উনি তো আর দেশ ছেড়ে চলে যেতে পারবেন না। আজ হোক, কাল হোক সিবিআই-এর কাছে যেতে হবেই। এর আগেও যারা ভুবনেশ্বরে গিয়েছিলেন, অনেক নাটক করেছিলেন। কিন্তু ওখানকার ভাত খেয়ে আসতে হয়েছিল। উনি যদি কোন অন্যায় না করে থাকেন, তাহলে সোজা গিয়ে দেখা করে সোজা কথা বলে আসা উচিত। আর যদি গন্ডগোল করে থাকেন, তাহলে একদিন না একদিন ওখানে যেতেই হবে।''

    আরও পড়ুন: শুধু গরু পাচার কাণ্ড নয়, আরও এক মহাচাপে অনুব্রত মণ্ডল! কী ব্যবস্থা এবার?

    প্রসঙ্গত, অনুব্রতর আইনজীবী জানিয়েছেন, শারীরিক অসুস্থতার প্রমাণস্বরূপ হাসপাতালের চিকিৎসা সংক্রান্ত সমস্ত নথি সিজিও দফতরে জমা দেওয়া হয়েছে। সূত্রের খবর, সিবিআই-কে লেখা চিঠিতে অনুব্রত মণ্ডল জানিয়েছেন, যেহুতু তিনি অক্সিজেন সাপোর্টে রয়েছেন, তাই আপাতত বাড়ি থেকে বের হওয়া তাঁর পক্ষে সম্ভব নয়।

    আরও পড়ুন: আবহাওয়া নিয়ে চরম দুশ্চিন্তার খবর, বইবে তাপপ্রবাহ! আর বৃষ্টি? হাওয়া অফিস বলছে...

    এদিকে, জঙ্গলমহলে ফের মাওবাদী সক্রিয়তা নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, ''ও সব কিছু না। সবই নাটক। কোথাও কোনও মাওবাদী নেই, কিছু নেই। সবই ঠান্ডা নাটক। কেন্দ্রীয় সরকারের কাছে পয়সা নেওয়ার জন্য নাটক করে ভয় দেখানো হচ্ছে।'' একদিকে অনুব্রত মণ্ডল অন্যদিকে মাওবাদী প্রসঙ্গ, রবিবার সকালে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের মন্তব্য আলোড়িত রাজ্য রাজনীতি। এদিন সকালে খড়গপুর স্টেশনে চা খেতে গিয়ে একাধিক বিষয়ে সুর চড়ান দিলীপ ঘোষ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Anubrata Mondal, Dilip Ghosh

    পরবর্তী খবর