Home /News /south-bengal /
West Bengal News: রাত থেকে নিখোঁজ, সকালেই শিলাবতীতে মিলল যুবকের খোঁজ! কিন্তু এ কী অবস্থা...

West Bengal News: রাত থেকে নিখোঁজ, সকালেই শিলাবতীতে মিলল যুবকের খোঁজ! কিন্তু এ কী অবস্থা...

কী ঘটল জানেন?

কী ঘটল জানেন?

West Bengal News: স্থানীয় সূত্রে জানা গিয়েছে,গতকাল রাত আটটা নাগাদ সৌম্যদ্বীপ তার দুই বন্ধুর সাথে বাড়ির সামনেই শিলাবতী নদীতে মাছ ধরতে যায়,রাতে দুই বন্ধু ফিরে এলেও সৌম্যদ্বীপকে বাড়ি ফেরার কথা বললেও সে আরও কিছুক্ষণ মাছ ধরার নেশায় একাই রয়ে যায়।

আরও পড়ুন...
  • Share this:

    #চন্দ্রকোনা: রাত থেকে নিখোঁজ থাকার পর শিলাবতী নদীতে এক যুবকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য চন্দ্রকোনার চৈতন্যপুর গ্রামে। জানা যায়,পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ ব্লকের ভগবন্তপুর ১ গ্রাম পঞ্চায়েতের চৈতন্যপুর গ্রামের যুবক সৌম্যদ্বীপ প্রামাণিক(২৪)-এর মৃতদেহ উদ্ধার হয় আজ সকালে শিলাবতী নদী থেকে।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে,গতকাল রাত আটটা নাগাদ সৌম্যদ্বীপ তার দুই বন্ধুর সাথে বাড়ির সামনেই শিলাবতী নদীতে মাছ ধরতে যায়,রাতে দুই বন্ধু ফিরে এলেও সৌম্যদ্বীপকে বাড়ি ফেরার কথা বললেও সে আরও কিছুক্ষণ মাছ ধরার নেশায় একাই রয়ে যায়। দুই বন্ধু বাড়ি ফিরলেও সৌম্যদ্বীপ বাড়ি না ফেরার রাতে খোঁজাখুঁজি করলেও মিলেনি।আজ সকালে চৈতন্যপুর সহ আশপাশের এলাকার মানুষ শিলাবতী নদীর জলে খোঁজ চালালে ওই এলাকায় নদীর গভীর জলে মিলে নিখোঁজ সৌম্যদ্বীপের দেহ।ঘটনার খবর পেয়ে চন্দ্রকোনা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

    আরও পড়ুন: 'কলকাতা যাচ্ছি...', কার সঙ্গে দেখা করবেন? কী করবেন? সব বুঝিয়ে দিলেন অর্জুন সিং

    এদিকে, বন্ধ বাড়ি থেকে যুবকের অস্বাভাবিক মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ি শহরের নিউ সার্কুলার রোড এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম চিন্ময় রায়।বাড়িতে একাই থাকতো যুবক। বেশ কিছুদিন থেকে তাকে দেখতে পাননি প্রতিবেশীরা।এদিন সকালে ঘর থেকে পচা গন্ধ বের হওয়ায় প্রতিবেশীদের সন্দেহ হয়।পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় যুবকের দেহ উদ্ধার করেন। মৃতদেহ টি বেশ কয়েক দিন আগের বলে অনুমান পুলিশের। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর