Home /News /south-bengal /
West Bengal News: শরীর থেকে বেরিয়ে চলেছে তাজা রক্ত, চন্দ্রোকানায় মারাত্মক ঘটনা! আঁতকে উঠল গোটা এলাকা

West Bengal News: শরীর থেকে বেরিয়ে চলেছে তাজা রক্ত, চন্দ্রোকানায় মারাত্মক ঘটনা! আঁতকে উঠল গোটা এলাকা

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: শরীর থেকে বেরিয়ে যাচ্ছল তাজা রক্ত। এই ঘটনায় ছড়িয়ে পড়ে তীব্র চাঞ্চল্য, খবর দেওয়া হয় পুলিশে।

  • Share this:

    #চন্দ্রকোনা: মাথায় গভীর ক্ষত, একাধিকবার ধারালো কোন বস্তু দিয়ে আঘাত করা চিহ্ন রক্তাক্ত ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার ঘিরে সাতসকালে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার জাড়া গ্রাম পঞ্চায়েত তাতালপুর গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, তাতালপুর এলাকার বাসিন্দা সনাতন সাঁতরা (৬০) তাতালপুরের কোটালপাড়ার বাসিন্দা। বাড়ি থেকে কিছু দূরেই জনবহুল এলাকায় পড়ে রয়েছে সাতসকালে রক্তাক্ত মৃতদেহ।

    শরীর থেকে বেরিয়ে যাচ্ছল তাজা রক্ত। এই ঘটনায় ছড়িয়ে পড়ে তীব্র চাঞ্চল্য, খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে দ্রুত চন্দ্রকোনা থানার পুলিশে ঘটনাস্থলে পৌঁছায়। যদিও মৃতের পরিবারের দাবি সনাতন কে খুন করা হয়েছে। কারণ তাদের অনুমান মাথায় কোন ভারী ধারালো বস্তু দিয়েই একাধিকবার আঘাত করার ফলে মৃত্যু হয়েছে।

    আরও পড়ুন: ডিভোর্সের আগের রাতে স্ত্রীর সঙ্গে এ কী কাণ্ড ঘটালেন স্বামী! নৃশংস ঘটনা, কাঁপছে হাঁসখালি

    এই ঘটনায় এলাকায় দেখা দিয়েছে তীব্র চাঞ্চল্য। পরিবারের দাবি অবিলম্বে ঘটনার সাথে যারা জড়িত ব্যাক্তিদের পুলিশ চিহ্নিত করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক এমনকি মৃতদের পাশ থেকে একাধিক নমুনা সংগ্রহ করেছে রামজীবনপুর ফাঁড়ির পুলিশ।

    আরও পড়ুন: ভারতে প্রথম মাঙ্কিপক্সের হানা! এ রোগ আসলে কী? মুখ খুললেন বিশেষজ্ঞ চিকিৎসক

    যদিও পুলিশের প্রথমিক অনুমান মাথায় ভারি কোন বস্তু দিয়ে আঘাত করা হতে পারে, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে কেউ জড়িত আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই পুরো বিষয়টি জানা যাবে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangla News, West Bengal news

    পরবর্তী খবর