corona virus btn
corona virus btn
Loading

প্রাক্তন সেনা কর্মীর মা-স্ত্রীকে প্রবল মারধর, ঘরে আটকে দুঃসাহসিক ডাকাতি

প্রাক্তন সেনা কর্মীর মা-স্ত্রীকে প্রবল মারধর, ঘরে আটকে দুঃসাহসিক ডাকাতি
প্রতীকী ছবি

মঙ্গলবার রাত দশ'টা নাগাদ দুষ্কৃতীরা তাঁদের বাড়িতে হানা দেয় । টাকা ও সোনাদানা মিলিয়ে লক্ষাধিক টাকার সামগ্রী নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা ।

  • Share this:

#চাকদহ: প্রাক্তন সেনা কর্মীর বাড়িতে দুঃসাহসিক ডাকাতি । ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদা থানার শিমুরালি চাঁদুরিয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ কালিতলা এলাকায় । প্রাক্তন সেনা কর্মী সন্দীপ নাথের পরিবারের অভিযোগ, মঙ্গলবার রাত দশ'টা নাগাদ দুষ্কৃতীরা তাঁদের বাড়িতে হানা দেয় । টাকা ও সোনাদানা মিলিয়ে লক্ষাধিক টাকার সামগ্রী নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা । প্রাক্তন ওই সেনা কর্মীর বাড়িতে তাঁর মা, স্ত্রী ও মেয়ে ছিলেন ।

এ দিন রাত দশ'টা নাগাদ সদর দরজার গ্রিলের তালা আটকাতে গিয়ে প্রথমে ঢুকে পড়ে আগ্নেয়াস্ত্র-সহ এক দুষ্কৃতী । এরপর একে একে ৫/৬ জন মিলে ঘরে ঢুকে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে একে একে আলমারি ও শোকেস খুলে সোনা , গয়না ও টাকা পয়সা নিয়ে চম্পট দেয় । দুষ্কৃতীদের মধ্যে অধিকাংশই হিন্দিভাষী ছিল । দুষ্কৃতীদের অধিকাংশই বয়স ২৫ থেকে ২৬ এর মধ্যে । তবে তাদের  মুখ ছিল রুমাল দিয়ে বাঁধা ।

পরিবারের অভিযোগ , দুষ্কৃতীদের বাধা দিতে গেলে প্রাক্তন সেনা কর্মীর স্ত্রী এবং সত্তরোর্ধ্ব বৃদ্ধা মাকে মারধর করা হয় । তাঁদের একটি ঘরের মধ্যে আটকে রেখে ১৫ মিনিট ধরে লুটপাট চালায় দুষ্কৃতীরা । দুষ্কৃতীরা পালিয়ে যাওয়ার  পর চাকদহ থানায় খবর দেওয়া হলে পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছয় । তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি । পরিবার সূত্রে জানা গিয়েছে , প্রায় পাঁচ ভরি সোনার অলংকার এবং নগদ ২০ হাজার টাকা খোয়া গিয়েছে ।

Published by: Shubhagata Dey
First published: June 24, 2020, 1:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर