এবার কাটমানি নেওয়ার অভিযোগে পোস্টার মহিষাদলে, অভিযুক্ত দাপুটে তৃণমূল নেতা

মহিষাদল শহরজুড়ে লাগানো হয়েছে ব্যানার।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 20, 2019 06:23 PM IST
এবার কাটমানি নেওয়ার অভিযোগে পোস্টার মহিষাদলে, অভিযুক্ত দাপুটে তৃণমূল নেতা
photo: cutmoney
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 20, 2019 06:23 PM IST

#পূর্ব মেদিনীপুর: তৃণমূলের দাপুটে নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ। সোমবার মহিষাদলে পড়ল ব্যানার, পোস্টার। অভিযোগ অস্বীকার মহিষাদল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তিলক চক্রবর্তীর। পালটা বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তিলকের।  যদিওন বিজেপির দাবি, এই ঘটনা তৃণমূলের দলীয় কোন্দলেরই ফসল।

এবার মহিষাদলেও কাটমানি পোস্টার। কাঠগড়ায় মহিষাদল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মহিষাদল পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তিলক চক্রবর্তী। মহিষাদল শহরজুড়ে লাগানো হয়েছে ব্যানার। তাতে দাবি করা হয়েছে, মহিষাদল রাজ কলেজের গ্রুপ-ডি পদে সাতজনকে চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিলক। বদলে এক কোটি টাকার কাটমানি আদায় করেন তিনি। যদিও এই অভিযোগ একেবারেই ভিত্তিহীন বলে দাবি কলেজ পরিচালন সমিতির সভাপতি তিলকের। ব্যানার লাগানোর অভিযোগ অস্বীকার করলেও তিলককে ক্লিনচিট দিতে নারাজ স্থানীয় বিজেপি নেতৃত্ব।

এর আগে পূর্ব মেদিনীপুরের অন্যান্য এলাকায় কাটমানি পোস্টার পড়লেও বাকি ছিল মহিষাদল। সোমবারের ঘটনায় তাই শহরজুড়ে শুরু হয়েছে জল্পনা। পাশপাশি, বিজেপিই এই কাণ্ড ঘটিয়েছে, নাকি তৃণমূলেরই কোনও গোষ্ঠী এর পিছনে রয়েছে, জল্পনা চলছে তা নিয়েও। এদিনই তিনদিনের জেলা সফরে দিঘায় পৌঁছেছেন তৃণমূলনেত্রী। একই দিনে দলের এক জেলা নেতার বিরুদ্ধে কাটমানি অভিযোগ ওঠায় কিছুটা হলেও অস্বস্তিতে তৃণমূল জেলা নেতৃত্ব।

First published: 06:23:38 PM Aug 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर