West Bengal Election 2021: সভায় এসে গরমে অসুস্থ মহিলা, মঞ্চ থেকে দেখেই বক্তব্য থামিয়ে ডাক্তার পাঠালেন মোদি

কোচবিহারে এদিন মোদির জনসভায় নজরকাড়া ভিড় ছিল।

কোচবিহারে এদিন মোদির জনসভায় নজরকাড়া ভিড় ছিল।

  • Share this:
    #কোচবিহার: এমনিতেই আবহাওয়া গরম। তার উপর বাংলার রাজনীতির উত্তাপ যেন পারিপার্শ্বিক পরিস্থিতি আরও গরম করে তুলছে। তৃণমূল-বিজেপি-জোটের লড়াইয়ে ভোটের বাংলায় এখন পারদ চড়ছে। মঙ্গবার কোচবিহারের জনসভায় বক্তৃতা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এমনিতেই ভোটের বাংলায় বারবার আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। বোঝাই যাচ্ছে, ২১-এর নির্বাচনে মাটি আঁকড়ে ধরতে চাইছে গেরুয়া শিবির। রাজ্যে তৃণমূলের প্রধান বিরোধী দল হিসাবে তারা যে মাটি পেয়েছে তা কোনমতেই হারাতে রাজি নয় বিজেপি। বরং সেই মাটি কামড়ে থেকেই বাংলায় আসল পরিবর্তনের ডাক ঘন ঘন দিচ্ছে গেরুয়া শিবির। ভোটের বাংলায় তাই অমিত শাহ, নরেন্দ্র মোদি, স্মৃতি ইরানি, জেপি নাড্ডা, রাজনাথ সিংদের এখন আনাগোনা থাকছেই।

    কোচবিহারে এদিন মোদির জনসভায় নজরকাড়া ভিড় ছিল। এমনকী প্রধানমন্ত্রী আসার আগে থেকেই সেখানে মানুষের মধ্যে ব্যাপক উত্সাহ ও কৌতুহল তৈরি হয়েছিল। চাঁদিফাটা রোদ বা প্রচণ্ড গরমেও সেই উত্সাহে ভাঁটা পড়েনি। মাথায় কাঠফাটা রোদ নিয়েই বহু মানুষ হাজির হয়েছিলেন মোদির সভায়। প্রায় নিয়ম করে এদিনও মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের শাসক দলকে একের পর এক ইস্যুতে আক্রমণ করেন মোদি। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বাংলায় আসল পরিবর্তনের ডাক দেন তিনি। তৃণমূলের হার নিশ্চিত। কোচবিহারের সভা থেকেও সেই দাবিই করে যান প্রধানমন্ত্রী। তবে রাজনৈতিক জনসভার তাল কাটে এক মহিলা অসুস্থ হয়ে পড়ায়। মোদি অবশ্য মঞ্চ থেকেই সেই বয়সক মহিলাকে দেখতে পান। তিনি প্রায় সঙ্গে সঙ্গেই বক্তৃতা থামিয়েও দেন।

    প্রচণ্ড গরমে সেই বয়স্ক মহিলা অসুস্থ হয়ে পড়েছিলেন বলে জানা গিয়েছে। মোদি মঞ্চ থেকে তাঁকে দেখেই নিজের দলের ডাক্তারদের ওই মহিলার কাছে যাওয়ার আর্জি জানান। সেইসঙ্গে ওই মহিলাকে মাতাজি বলে সম্বোধন করেই মঞ্চ থেকেই তাঁর খেয়াল রাখতে শুরু করেন। তিনি ওই মহিলার আশেপাশে থাকা মানুষদের জল এগিয়ে দেওয়ার আর্জি জানান। মোদির নির্দেশ পেয়ে ডাক্তারদের টিম তড়িঘড়ি ওই মহিলার কাছে পৌঁছেও যান। এর পরই ওই মহিলা ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন।

    Published by:Suman Majumder
    First published: