হোম /খবর /দক্ষিণবঙ্গ /
হাসপাতাল থেকে চুরি গেল বিজেপি কর্মীর দেহ ! অভিযোগ উঠল এমনই

হাসপাতাল থেকে চুরি গেল বিজেপি কর্মীর দেহ ! অভিযোগ উঠল এমনই

বীরভূমের নানুরের বিজেপি কর্মীর মৃতদেহ চুরি করা হয়েছে বলে অভিযোগ তুলল পরিবার।

  • Last Updated :
  • Share this:

    #বীরভূম: সোমবার সন্ধ্যায় শুরু হওয়া টানাপোড়েন চলল আজও। বীরভূমের নানুরের বিজেপি কর্মীর মৃতদেহ চুরি করা হয়েছে বলে অভিযোগ তুলল পরিবার। আজ এন্টালি থানায় এই অভিযোগ দায়ের হলেও পুলিশের তরফে দাবি করা হয়েছে, নিহত স্বরূপ গড়াইয়ের মৃতদেহ রাখা রয়েছে বোলপুরের সিয়ান হাসপাতালে।

    নানুরের বিজেপি কর্মীর দেহ নিয়ে টানাপোড়েন চলল কলকাতার এনআরএস থেকে বীরভূমের সিয়ান হাসপাতাল পর্যন্ত। ৬ তারিখ সন্ধেয় বিজেপি কর্মীর স্বরূপ গড়াইয়ের মৃত্যু হয় কলকাতার বেসরকারি হাসপাতালে। ময়নাতদন্তের জন্য দেহ আনা হয় এনআরএস হাসপাতালে।

    ময়নাতদন্তের পরে বিজেপি সদর দফতরে দেহ নিয়ে যেতে পুলিশ বাধা দেয় বলে অভিযোগ। দেহ না নিয়েই হাসপাতাল ছাড়ে স্বরূপ গড়াইয়ের পরিবার। পরিবারের কাউকে কিছু না জানিয়ে পুলিশ দেহ বোলপুর পাঠিয়ে দেয় বলে অভিযোগ। এনআরএসের ডেপুটি সুপারের কাছে লিখিত অভিযোগ জানান নিহত বিজেপি কর্মীর স্ত্রী।

    দেহ চুরির অভিযোগ তুলেছে নিহত বিজেপি কর্মীর পরিবার। তবে সোমবার রাতেই দেহ পৌঁছয় বোলপুরের সিয়ান হাসপাতালের মর্গে (বডির ছবি)। দেহ নিয়ে যাওয়ার জন্য স্বরূপ গড়াইয়ের বাড়িতে নোটিশও দেওয়া হয়। তবে তাতে রাজি হননি বিজেপি কর্মীর পরিবার। এমনকী পুলিশের নোটিশ ছিঁড়েও ফেলা হয়। শুরু হয় রাজনৈতিক বিতর্ক।

    First published:

    Tags: BJP Worker, BJP worker died, Bjp workers deadbody