Home /News /south-bengal /
Chatradhar Mahata: জঙ্গলমহলের বড় খবর, ছেলের বিয়ের জন্য আদালত জামিন দিল ছত্রধর মাহাতকে

Chatradhar Mahata: জঙ্গলমহলের বড় খবর, ছেলের বিয়ের জন্য আদালত জামিন দিল ছত্রধর মাহাতকে

Chatradhar Mahata: আদালত আবেদন মঞ্জুর করায় ছত্রধর মাহাতো তার দুই ছেলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন।

  • Share this:

    #কলকাতা: দুই ছেলের বিয়ে, তাই আদালতে আইনজীবীর মাধ্যমে অন্তর্বর্তী জামিনের আবেদন করেছিলেন জেলবন্দি ছত্রধর মাহাত। শুক্রবার ছত্রধর মাহাতোর আবেদন মঞ্জুর করেছে নগর দায়রা আদালত। দুই ছেলের বিয়ের জন্য তাঁকে ছ’দিনের অন্তর্বর্তী জামিন দিয়েছে কলকাতার নগর দায়রা আদালত। তার জন্য তাকে এক লক্ষ টাকা জমা দিতে হয়েছে আদালতে। সেই সঙ্গে আদালত তাঁকে বেশ কিছু শর্ত দিয়েছে। সেই শর্তগুলি ছত্রধর মাহাতকে মেনে চলতে হবে। যদি তিনি এই নিয়ম মেনে চলেন, তা হলে অন্তর্বর্তী জামিনের দিন আরও বাড়তে পারে বলে জানা গিয়েছে।

    আদালতের শর্তগুলির মধ্যে রয়েছে, ছত্রধর মাহাতোকে প্রতিদিন লালগড় থানায় গিয়ে হাজিরা দিতে হবে। লালগড় থানার বাইরে তিনি বার হতে পারবেন না। অন্তর্বর্তী জামিন পেয়ে শুক্রবার তিনি লালগড় থানার আমলিয়া গ্রামে ফিরে আসেন। ছত্রধরকে ছ’দিনের অন্তর্বর্তী জামিন দেওয়ায় খুশি তার স্ত্রী নিয়তি মাহাত এবং দুই ছেলে-সহ পরিবারের সকলে। তার বড় ছেলের বিয়ে হবে রবিবার এবং আগামী মঙ্গলবার হবে তার ছোট ছেলের বিয়ে। তাই অন্তর্বর্তী জামিন পেয়ে ছত্রধর মাহাত তাঁর দুই ছেলের বিয়ের অনুষ্ঠানেই উপস্থিত থাকতে পারবেন।

    আরও পড়ুন: পুজোর চারদিন ডায়েট বন্ধ, শুধু মায়ের ভোগ: চেতলা অগ্রণীর খুঁটিপুজোয় প্রসেনজিৎ

    ২০২১ সালের ২৭ এ মার্চ বিধানসভা নির্বাচনের দিন রাতে লালগড় থানার আমলিয়া থেকে এক সিপিএম কর্মী খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছত্রধর মাহাতকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনআইএ গ্রেফতার করে। সেই দিন থেকে তিনি কলকাতার প্রেসিডেন্সি জেলে রয়েছেন। আগামী রবিবার, ৩ জুলাই তাঁর বড় ছেলে ধৃতি প্রসাদের বিয়ে হবে লালগড় থানার পূর্ণাপানি গ্রামে এবং ৫ জুলাই মঙ্গলবার লালগড় থানার করগানালা গ্রামে তাঁর ছোট ছেলে দেবীপ্রসাদের বিয়ে হবে। দুই ছেলের বৌভাতের প্রীতিভোজের অনুষ্ঠান হবে ৬ জুলাই বুধবার। তাই আইনজীবীর মাধ্যমে তিনি আদালত আদালতে অন্তর্বর্তী জামিনের আবেদন করেছিলেন তিনি।

    আরও পড়ুন: আজ থেকে ভারতে নিষিদ্ধ সিঙ্গল ইউজ প্লাস্টিক! আর কোন কোন দেশে রয়েছে এই নিষেধাজ্ঞা? জানুন বিশদে

    আদালত সেই আবেদন মঞ্জুর করায় ছত্রধর মাহাতো তার দুই ছেলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন। তাই ঝাড়গ্রাম জেলার লালগড় থানার আমলিয়া গ্রামে ছত্রধর মাহাতোর পরিবারের সকলেই খুশি।

    রাজু সিং

    Published by:Uddalak B
    First published:

    Tags: Chatradhar Mahata

    পরবর্তী খবর