বিজেপির মিছিলে জয় শ্রীরাম, হুগলির গুড়াপে ধুন্ধুমার, পুলিশের গুলিতে আহত ১

Bangla Editor | News18 Bangla
Updated:Jun 27, 2019 09:15 PM IST
বিজেপির মিছিলে জয় শ্রীরাম, হুগলির গুড়াপে ধুন্ধুমার, পুলিশের গুলিতে আহত ১
photo: Representational Image
Bangla Editor | News18 Bangla
Updated:Jun 27, 2019 09:15 PM IST

#হুগলি:বিজেপির বিজয় মিছিলে জয় শ্রীরাম স্লোগান। হুগলির গুড়াপে ধুন্ধুমার। তৃণমূলের সঙ্গে সংঘর্ষ। পুলিশের গুলিতে এক বিজেপি কর্মীর আহত হওয়ার অভিযোগ। থানা ঘেরাও। ইট বৃষ্টি বিজেপি কর্মীদের। ধস্তাধস্তিতে গুলি ছিটকে যায়, জানাল জেলা পুলিশ।

গুড়াপের সাতুর গ্রামে পুলিশের গুলিতে আহত জয়চাঁদ মালিক।তাকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রাতে গুড়াপের বাথানগরিয়ার আসপাড়ায় বিজেপি সমর্থক সাধন বাউল দাস জয় শ্রী রাম বলায় তাকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা টাঙি কুড়ুল দিয়ে মারে। গুরুতর জখম বিজেপি সমর্থককে ধনিয়াখালী গ্রামীন থেকে ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠানো হয়। সেই ঘটনার তদন্তে যায় গুরাপ থানার পুলিশ। বাথানগরিয়া মোড়ে বিজেপি সমর্থক শুভেন্দু মালিকের বাইক আটকানো নিয়ে পুলিশের সঙ্গে বচসা। মারধর করা হয় বলে অভিযোগ।

শুভেন্দু গ্রামে ফিরে গেলে পুলিশ ওই গ্রামে ঢোকে। তখনই পুলিশকে ঘিরে গ্রামবাসীরা শুরু করে বিক্ষোভ। নিরপরাধ বিজেপি সমর্থককে কেন মারধর করা হল এই অভিযোগে পুলিশের সাথে গ্রামবাসীদের ধ্বস্তাধস্তি শুরু হয়।অভিযোগ তখনই গুলি চালায় পুলিশ । তাতেই আহত হন জয়চাঁদ মালিক। এরপর ক্ষিপ্ত গ্রামবাসীরা পুলিশের দুটি গাড়ি ভাঙচুর করে। তিনজন পুলিশ কর্মীকে উদ্ধারে গ্রামে ঢোকে বিশাল পুলিশ বাহিনী।তিন পুলিশ কর্মিকে উদ্ধার করে।

হুগলি জেলা গ্রামীন পুলিশ সুপার সুখেন্দু হীরা গুলি চলার কথা স্বীকার করেছেন।তিনি বলেন,ঘটনার খবর পেয়ে পুলিশ গ্রামে গেলে পুলিশ আক্রান্ত হয়।পুলিশের সঙ্গে ধ্বস্তাধস্তির সময় পিস্তল কেরে নেওয়ার চেষ্টা করে গ্রামবাসীর।তখনই গুলি চলে।

First published: 09:15:01 PM Jun 27, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर