দেখা নেই কেন্দ্রীয় বাহিনীর, রাজ্য পুলিশের হাতেই পূর্ব বর্ধমান

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 01, 2019 04:11 PM IST
দেখা নেই কেন্দ্রীয় বাহিনীর, রাজ্য পুলিশের হাতেই পূর্ব বর্ধমান
photo: News18 Bangla
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 01, 2019 04:11 PM IST

#পূর্ব বর্ধমান: আগামী ২ এপ্রিল থেকে শুরু হচ্ছে মনোনয়ন পর্ব। কিন্তু এখনও দেখা নেই কেন্দ্রীয় বাহিনীর। কলকাতা-সহ বেশ কয়েকটি জেলায় কেন্দ্রীয় বাহিনী পৌঁছলেও, পূর্ব বর্ধমানে দেখা নেই জওয়ানদের। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে দ্রুত আসুক কেন্দ্রীয় বাহিনী, এমনটাই দাবি বিরোধীদের।

কলকাতা-সহ রাজ্যের অনেক জেলায় কেন্দ্রীয় বাহিনীর টহলদারি শুরু হয়েছে। ২ এপ্রিল মনোনয়ন পর্ব শুরু হচ্ছে পূর্ব বর্ধমানে। অথচ সেখানে এখনও পর্যন্ত দেখা নেই জওয়ানদের। বাহিনী না আসায় রাজ্য পুলিশ এরিয়া ডমিনেশন করছে। সুষ্ঠু নির্বাচনের জন্য অবিলম্বে আসুক কেন্দ্রীয় বাহিনী, বলছে বিরোধীরা।

তাদের দাবি, কেন্দ্রীয় বাহিনী থাকলে এক দিকে ভোটারদের আস্থা ফিরবে। অন্য দিকে, অবাধে প্রচার করতে পারবে বিরোধী দলগুলি। তাদের আরও যুক্তি, কলকাতায় শেষ দফায় ভোট হলেও সেখানে কেন্দ্রীয় বাহিনী টহল দিচ্ছে। তার অনেক আগেই ভোট এই জেলায়। অথচ সেখানে দেখা নেই কেন্দ্রীয় বাহিনীর।

কেন্দ্রীয় বাহিনী আসুক বা না আসুক, শাসকদল তৃণমূল এ সব নিয়ে বিশেষ আমল দিতে নারাজ। হারবে জেনেই বিরোধীরা এ সব নানা কথা বলছে, দাবি তৃণমূলের। প্রশাসনের দাবি, কেন্দ্রীয় বাহিনী সংক্রান্ত সমস্ত রিপোর্ট নির্বাচন কমিশনে পাঠানো হয়েছে। কবে, কত বাহিনী আসবে, তা নিয়ে এখনও কোনও সদুত্তর মেলেনি।

First published: 01:42:41 PM Mar 29, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर