Home /News /south-bengal /
নিমতায় তৃণমূল কর্মী খুনে গ্রেফতার ১ বিজেপি কর্মী সহ সুপারি কিলার

নিমতায় তৃণমূল কর্মী খুনে গ্রেফতার ১ বিজেপি কর্মী সহ সুপারি কিলার

  • Share this:

    #নিমতা: রাজনৈতিক শত্রুতায় খুন নিমতায় তৃণমূল ওয়ার্ড সভাপতি। খুনের জন্য সুপারি দেওয়া হয় । তৃণমূল নেতাকে খুনে এক বিজেপি কর্মী ও সুপারি কিলারকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার খুনে ব্যবহৃত ওয়ান শাটার, কার্তুজ ও বাইক। খুনের পিছনে আরও বড় মাথা থাকারও সম্ভাবনা।

    নিমতায় তৃণমূলের ওয়ার্ড সভাপতি নির্মল কুণ্ডু। তাঁকে খুন করতে বরাত দেওয়া হয় সুপারি কিলারকে। বিজেপি কর্মী, সুমন কুণ্ডুর মাধ্যমে ভাড়াটে খুবনি সুজয় দাসকে বরাত দেওয়া হয় বলে প্রাথমিক তদন্তে জেনেছে পুলিশ। দুজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

    নিখুঁত পরিকল্পনা। একই রকম ভাবে অপারেশন। মঙ্গলবার সন্ধেয় বাইকে এসে তৃণমূল নেতার মাথা লক্ষ্য করে গুলি চালানো হয়। নিউজ 18 বাংলার হাতে আসা সিসিটিভি ফুটেজেই তা স্পষ্ট। সেই বাইক ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ধৃতদের কার কী ভূমিকা ছিল তাও খতিয়ে দেখছে পুলিশ ৷ তৃণমূল নেতা খুনে অন্যতম চক্রী হিসাবে চিহ্নিত স্থানীয় বিজেপি কর্মী সুমন কুণ্ডু। সেই খবর ছড়াতেই সুমনের বাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। বাড়িতে আগুন লাগানো হয়।

    তবে তৃণমূল ওয়ার্ড সভাপতিকে খুনের ঘটনায় এখনও বহু প্রশ্ন,

    কেন টার্গেট ওয়ার্ড সভাপতি? সুমনের পিছনে আর কারা?

    উদ্ধার হওয়া অস্ত্র ব্যালেস্টিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ধৃত দুজনকে আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিয়ে ফের জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

    First published:

    Tags: BJP, BJP Worker, Supari Killer, TMC, TMC Leader, TMC Murder

    পরবর্তী খবর