corona virus btn
corona virus btn
Loading

তৃণমূলকে পুর-ধাক্কা বিজেপির, ৪ পুরসভা ছিনিয়ে নিল পদ্ম শিবির

তৃণমূলকে পুর-ধাক্কা বিজেপির, ৪ পুরসভা ছিনিয়ে নিল পদ্ম শিবির
Representative image
  • Share this:

#কলকাতা: ফের তৃণমূলকে ধাক্কা বিজেপির। এবার তৃণমূলের হাত থাকা চারটি পুরসভা তারা ছিনিয়ে নিল। কাঁচরাপাড়া, হালিশহর, নৈহাটি এবং ভাটপাড়া - চার পুরসভারই বেশিরভাগ কাউন্সিলর যোগ দিলেন বিজেপিতে।

লোকসভা ভোটে এ বার তৃণমূলকে জোর ধাক্কা দিয়েছে বিজেপি। ভোটের পর ফের ধাক্কা। এবার তৃণমূলের ঘর ভাঙিয়ে তাদের হাতে থাকা উত্তর ২৪ পরগনার চারটি পুরসভা ছিনিয়ে নিল বিজেপি। কাঁচরাপাড়া, হালিশহর, নৈহাটি এবং ভাটপাড়া- এই চার পুরসভা এখন পদ্মের দখলে।

এবার ব্যারাকপুর কেন্দ্রে ছিল তৃণমূলের প্রেস্টিজ ফাইট। কারণ, এই কেন্দ্রে বিজেপি প্রার্থী করে, ভোটের মুখে তৃণমূল ছেড়ে আসা অর্জুন সিংকে। ভোটের লড়াইয়ে অর্জুনই লক্ষ্যভেদ করেছেন। ভোটের পরেও সেই অর্জুন সিংয়ের ব্যারাকপুর লোকসভা কেন্দ্রেরই চারটি পুরসভা তৃণমূলের হাত থেকে ছিনিয়ে নিল বিজেপি।

তৃণমূলে থাকাকালীন ভাটপাড়ার বিধায়কের পাশাপাশি অর্জুন সিং ছিলেন ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান। বিজেপিতে যোগ দিতেই অনাস্থা প্রস্তাব এনে তাঁকে সেই চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়া হয়। ভোটে মিটতেই অবশ্য পাশা উল্টে দিল বিজেপি। ভাটপাড়া পুরসভায় মোট আসন ৩৪৷ এর মধ্যে ১৯জন কাউন্সিলরই বিজেপিতে যোগ দিলেন

কাঁচরাপাড়া, হালিশহর, নৈহাটি, ভাটপাড়া - এই চারটি পুরসভাতেই পরের বছর ভোট হওয়ার কথা। তার আগেই তৃণমূল ভাঙিয়ে পুরসভাগুলি দখল করে নিল বিজেপি।

First published: May 28, 2019, 8:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर