রাস্তায় নেমে বাজনার তালে তুমুল নাচ প্রবীণ বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার, হতবাক সকলেই...

রাস্তায় নেমে বাজনার তালে তুমুল নাচ প্রবীণ বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার, হতবাক সকলেই...
সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

বয়স সত্তর বছর। এই বয়সেও যে শারীরিক দিক দিয়ে সমান সক্ষম তা রাস্তায় নেমে নেচে প্রমাণ করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

  • Share this:

#বর্ধমান: বয়স সত্তর বছর। এই বয়সেও যে শারীরিক দিক দিয়ে সমান সক্ষম তা রাস্তায় নেমে নেচে প্রমাণ করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। কর্মীদের সঙ্গে বাজনার তালে তালে দুই হাত তুলে নাচলেন এই প্রবীণ সংসদ। কোথায় ঘটল এমন ঘটনা?

এখন পূর্ব বর্ধমান জেলা পরিক্রমা করছে বিজেপির পরিবর্তন যাত্রা রথ। সেই পরিবর্তন যাত্রায় কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বের সঙ্গে অংশ নিয়েছেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়াও। গতকাল মেমারি, জামালপুর, রায়না,খণ্ডঘোষ, বর্ধমান দক্ষিণ বিধানসভা এলাকায় পরিক্রমা করে বিজেপির পরিবর্তন যাত্রা বৃহস্পতিবার বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রে যায় বিজেপির পরিবর্তন যাত্রা রথ। রাস্তার পাশে গলায় মালা পরে ফুলের ডালি হাতে নিয়ে রথকে স্বাগত জানাতে প্রস্তুত ছিলেন বিজেপির মহিলা কর্মী সমর্থকরা। তাদের সঙ্গেই বাজনার তালে নাচে অংশ নেন প্রবীণ এই সংসদ।

কর্মী-সমর্থকদের সঙ্গে নাচছেন বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। কর্মী-সমর্থকদের সঙ্গে নাচছেন বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

গাড়ির ওপর থেকে দু হাত নাড়ছিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। কর্মী-সমর্থকরা তাঁকে উদ্দেশ্য করে ফুল ছুড়ে স্বাগত জানাচ্ছিলেন। পাল্টা ফুলের পাপড়ি ছুড়ে তাদের অভিনন্দন জানাচ্ছিলেন সাংসদ। তারই মধ্যে বাজনার তালে তালে মহিলা কর্মী সমর্থকরা রাস্তায় নাচে অংশ নেন। তা দেখেই গাড়ি থেকে নেমে পড়েন প্রবীণ সাংসদ আলুওয়ালিয়া। কাড়া নাকাড়ার তালে তালে দু হাত তুলে নাচতে শুরু করেন তিনি। সাংসদকে পাশে পেয়ে খুশি কর্মীরাও।

লোকসভা ভোটের আগে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ মুহূর্তে প্রচার শুরু করেছিলেন তিনি। সামান্য কয়েক দিনের মধ্যে জনসংযোগকে গুরুত্ব দিয়েছিলেন তিন দশক ধরে সাংসদের দায়িত্ব পালন করা এই প্রবীণ রাজনীতিবিদ। তাতেই জয় হাসির হয়েছিল তাঁর। পরিবর্তন যাত্রা যোগ দিয়ে গাড়ির ওপর থেকে হাত নাড়ার বদলে একেবারে কর্মী সমর্থকদের মাঝে এসে তাঁদের সঙ্গে নাচে অংশ নিয়ে এলাকার বাসিন্দাদের মন জয় করে নিলেন তিনি।

পরিবর্তন যাত্রা দেখতে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা বাসিন্দারা বললেন,এই বয়সেও শারীরিকভাবে পুরোপুরি ফিট সাংসদ আলুওয়ালিয়া। তিনি যে রাস্তায় নেমে এসে এভাবে নাচে অংশ নেবেন তা ভাবা যায়নি। সাংসদকে এভাবে নিজেদের সঙ্গে পেয়ে আপ্লুত ও উজ্জীবিত বিজেপি কর্মী সমর্থকরা।

Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published:

লেটেস্ট খবর