Home /News /south-bengal /
Birbhum: বোমা, গুলি নয়! বস্তা ভর্তি এমন জিনিস গাড়িতে দেখে হা হয়ে গেল পুলিশ

Birbhum: বোমা, গুলি নয়! বস্তা ভর্তি এমন জিনিস গাড়িতে দেখে হা হয়ে গেল পুলিশ

Birbhum: এমন জিনিসও পাচার হয়!

  • Share this:

#বর্ধমান: গোপন সূত্রে খবর পেয়ে আবারো বিরাট সাফল্যে কাঁকরতলা থানা পুলিশের । কাঁকরতলা থানার অন্তর্গত নবসন ঘাটে ঝাড়খণ্ড থেকে আসা একটি গাড়ি থেকে ৫২ কেজি পোস্তর খোলা সহ গাড়ি চালককে আটক করে কাঁকরতলা থানার পুলিশ।

বিশেষ অভিযানে আবারও সাফল্য জেলা পুলিশের। তবে এবার বোমা কিংবা কোনো ধারালো অস্ত্র নয়, পুলিশের হাতে এল বস্তা ভর্তি পোস্তর খোলা।

৫২ কেজি পোস্তর খোলা উদ্ধার করে বীরভূমের কাঁকরতলা থানার পুলিশ। আর সেই পোস্তর খোলা উদ্ধার হয় বীরভূমের কাঁকরতলা থানার অন্তর্গত নবসন ঘাট থেকে।

আরও পড়ুন- কীভাবে এত জনপ্রিয় হল শক্তিগড়ের ল্যাংচা! ইতিহাস শুনলে চমকে যাবেন

বেশ কয়েক মাস থেকেই পুলিশ সক্রিয় ভূমিকা পালন করেছে। কোথাও উদ্ধার করছে ইটের নীচে কয়লা তো কোথাও আবার আলুর বস্তার নীচ থেকে নিষিদ্ধ কাফ সিরাপ।

এছাড়াও পুলিশ তদন্ত চালিয়ে বীরভূমের বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করছে বালতি বালতি তাজা বোমা কিংবা কোথাও পুলিশের হাতে ধরা পরছে অবৈধ অস্ত্র। তবে এবার পুলিশ উদ্ধার করেছে ৫২ কেজি পোস্তর খোলা।

বেশ কয়েক দিন থেকেই পুলিশের কাছে খবর ছিল ঝাড়খন্ড থেকে কাঁকরতলা হয়ে পাচার হবে পোস্তর খোলা। তাই সেই খবর পেতেই বিশেষ অভিযান চালান কাঁকরতলা থানার পুলিশ।

বুধবার সন্ধ্যায় কাঁকড়তলা থানার পুলিশ অভিযান চালিয়ে নবসন ঘাটে ৫২ কেজি পোস্তর খোলা সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই জানা যায়, ওই ধৃত ব্যক্তির নাম সেখ সাহাজাহান। বাড়ি কাঁকড়তলা থানা অন্তর্গত জামালপুর গ্রামে।

আরও পড়ুন- সাংঘাতিক! হাসপাতালে ওয়ার্ডের মধ্যেই ভাঙল আস্ত মদের বোতল, তারপর?

যদিও কত দিন ধরে ওই ধৃত ব্যক্তি এমন অবৈধ ব্যবসা চালাত, তা জানা যায়নি। তার সঙ্গে আর কে কে জড়িত রয়েছে এই ব্যবসায়, কোথা থেকে আসে পোস্তর খোলা, এই পোস্তর খোলা কোথায় কোথায় পাচার করা হয়, সমস্তটাই খতিয়ে দেখছে কাঁকরতলা থানার পুলিশ।

Published by:Suman Majumder
First published:

Tags: Birbhum, Birbhum police

পরবর্তী খবর