corona virus btn
corona virus btn
Loading

মাছ দেওয়ার লোভ দেখিয়ে চিকিৎসককে ছিনতাই !

মাছ দেওয়ার লোভ দেখিয়ে চিকিৎসককে ছিনতাই !

রবিবার সকালে তিনি চেম্বার যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে ছিলেন সেই সময় অভিযুক্ত যুবক তাঁকে মাছ দেওয়ার নাম করে গাড়িতে চাপিয়ে নিয়ে যায়।

  • Share this:

#বীরভূম: লক ডাউনের বাজারে পুকুর থেকে মাছ ধরে সেই মাছ দেওয়ার লোভ দেখিয়ে চিকিৎসককে নিয়ে বাইকে করে নিয়ে গিয়ে ছিনতাইয়ের ঘটনা।

বীরভূমের সিউড়ির সমন্বয়পল্লীর বাসিন্দা চিকিৎসক চিত্তরঞ্জন ঘোষ। তাঁর দাবি, রবিবার সকালে তিনি চেম্বার যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে ছিলেন সেই সময় অভিযুক্ত যুবক তাঁকে মাছ দেওয়ার নাম করে গাড়িতে চাপিয়ে নিয়ে যায়। এরপরেই ওই চিকিৎসককে নিয়ে সিউড়ি শহর সংলগ্ন মিনিস্টিলের জঙ্গলে নিয়ে যায়। সেখানেই তাঁকে গুলি করে খুন করার ভয় দেখিয়ে তাঁর কাছে থেকে নগদ টাকা এবং দুটি সোনার আংটি ছিনতাই করা হয় বলে অভিযোগ।

চিকিৎসকের দাবি, ছিনতাই করার পর ওই যুবক তাঁকে ওই জঙ্গলে ছেড়ে দিয়ে চলে যায়। এরপর তিনি পায়ে হেঁটে সেখান থেকে বাড়ি ফেরেন। ঘটনার তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিশ। ইতিমধ্যেই ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। তবে লকডাউন চলাকালীন এই ধরনের ছিনতাইয়ের ঘটনা পুলিশকে যথেষ্ট চিন্তার মধ্যে ফেলেছে। এই ঘটনাকে মাথায় রেখে বীরভূমের বিভিন্ন জায়গায় সাদা পোশাকের পুলিশ মোতায়েন করা হচ্ছে বলে জানা গিয়েছে।

Published by: Akash Misra
First published: April 12, 2020, 11:48 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर