• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • BIRBHUM DISTRICT SPORTS ASSOCIATION ANNUAL GENERAL MEETING NEW MEMBERS ELECTED PBD

Birbhum: বীরভূম জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটি ঘোষণা, দেখে নিন কে কে এলেন কমিটিতে

এই বিভিন্ন পদগুলিতে একজন করেই মনোনয়ন জমা দিয়েছিলেন, তাই নির্বাচন হয়নি। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করা হল।

এই বিভিন্ন পদগুলিতে একজন করেই মনোনয়ন জমা দিয়েছিলেন, তাই নির্বাচন হয়নি। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করা হল।

  • Share this:

#বীরভূম: বীরভূমে সিউড়ির ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হল Birbhum District Sports Association  এর ৭১, ৭২ ও ৭৩ তম জেনারেল মিটিং। এই মিটিং এ উপস্থিত ছিলেন বীরভুমের জেলা শাসক বিধান রায়, সিউড়ি বিধান সভার বিধায়ক বিকাশ রায় চৌধুরী সহ আরও অনেকে। উপস্থিত ছিলন বীরভূমে ক্রীড়া সংস্থার ২১৮ জন সদস্য। মিটিং থেকেই বীরভূমে জেলা ক্রীড়া সংস্থার ভাইস প্রেসিডেন্ট, জেনারেল সেক্রেটারি সহ আরও মোট ১৯ টি পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হল। এই বিভিন্ন পদগুলিতে একজন করেই মনোনয়ন জমা দিয়েছিলেন, তাই নির্বাচন হয়নি। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করা হল। ফলত সহজেই এই নির্বাচন করা সম্ভব হয়েছে। দ্রুত সম্পন্ন হয়েছে নির্বাচন প্রক্রিয়া। নতুন কমিটির ভাইস প্রেসিডেন্ট -   ১. শ্রী সুদীপ্ত ঘোষ, ২. শ্রী রজত শুভ্র চট্টোপাধ্যায় ৩. শ্ৰী শ্যামল হালদার। জেনারেল সেক্রেটারি -  শ্ৰী বিদ্যাসাগর সাউ। জয়েন্ট সেক্রেটারি -   ১. শ্রী বিমলাসিশ ভট্টাচার্য ,  ২.শ্রী কালিদাস মাহারা। কোষাধ্যক্ষ -  পারহা প্রতিম মুখোপাধ্যায়।

পরিচালনা কমিটি -   ১. সিউড়ি ফুটবল কোচিং সেন্টার( এস অফ. এম ডি. মুস্তফা), ২. বীরভূম ক্রিকেট কোচিং (অমিত দত্ত রায়), ৩. বাপ্পা স্পোর্টিং (সন্ন্যাসী কোরা), ৪. সাঁইথিয়া স্পোর্টস এসোসিয়াশন( পিনাকিলাল দত্ত), ৫. ইয়ং টাউন ক্লাব(অরিজিৎ রায়), ৬.বোলপুর টাউন ক্লাব( উদয় শঙ্কর মন্ডল), ৭.নেতাজি ক্লাব বোলপুর( সাধন কে আর. সাহা), ৮.বোলপুর ইউথ টাউন ক্লাব(অভিক ঘোষ),৯. এ টু জেড রামপুরহাট(ওয়াসিম আলী), ১০.নেতাজি বয়েস ক্লাব(পরিতোষ সরকার), ১১. রামপুরহাট ক্রিকেট কোচিং সেন্টার( রাজকুমার দাস),১২. রামপুরহাট কলেজ পাড়া উনিটি ক্লাব( প্রশান্ত কে.আর বোস)। সব মিলিয়ে মোট ২১৮ জন সদস্য।

অনুষ্ঠানে উপস্থিত বীরভূমের জেলাশাসক বিধান রায় বলেন, "বীরভূম জেলা ক্রীড়া উন্নয়ন সংস্থার আরও উন্নয়ন করা হবে। বর্তমানে করোনা পরিস্থিতির জন্য সুইমিং পুল ও আরও অন্যান্য কিছু খেলা বন্ধ রয়েছে৷ তবে করোনা মিটতেই রাজ্য সরকারের অনুমতিতে পুনরায় সে সব চালু হবে। " এছাড়াও জেলাশাসক এই নতুন কমিটিকে কাজ করার জন্য উৎসাহ দিয়েছেন। সিউড়ির বিধায়ক বিকাশ রায় চৌধুরী বলেন," সিউড়ির ইন্ডোর স্টেডিয়ামে অনেক উন্নতি হয়েছে, পরবর্তীতে আরও উন্নতি হবে।"

Published by:Pooja Basu
First published: