রাত হতেই ফের বোমাবাজি শুরু ভাটপাড়ায়

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 15, 2019 11:09 PM IST
রাত হতেই ফের বোমাবাজি শুরু ভাটপাড়ায়
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 15, 2019 11:09 PM IST

#ভাটপাড়া: রাত হতেই ফের বোমাবাজি শুরু ভাটপাড়ায়। ভাটপাড়া থানার কাছেই চলল দেদার বোমা। ঘটনাস্থলে পুলিশ কমিশনার মনোজ ভার্মা, ডিসি-২ অনন্ত রায়। এলাকায় নামানো হয়েছে র‍্যাফ।

ফের রণক্ষেত্র ভাটপাড়া। বিকেলে থানার সামনে দফায় দফায় বোমাবাজি দুষ্কৃতীদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শূন্যে গুলি পুলিশের। আতঙ্কিত হয়ে পুরসভায় ঢুকে যান স্থানীয়রা। সেখানেও দুষ্কৃতীরা চড়াও হয়ে ভাঙচুর চালায়। পুরসভার ভিতরে স্বাস্থ্যকেন্দ্রেও আটকে পড়েন মানুষ। বোমাবাজিতে আহত দুই।

একমাসের বেশি সময় ধরে ভাটপাড়া-জগদ্দল-কাঁকিনাড়ায় অশান্তি চলছেই। সকালে পরিত্যক্ত রেল কোয়ার্টার থেকে পুলিশ পঞ্চাশটি তাজা বোমা ও বোমার মশলা উদ্ধার করে। ওদিকে পুলিশি মদতেই দুষ্কৃতী দৌরাত্ম্যের অভিযোগে সকালে কাঁকিনাড়া স্টেশনে রেল অবরোধ শুরু হয়। সকাল ন’টা কুড়ি থেকে দু’ঘণ্টা ধরে চলে অবরোধ। পুলিশের আশ্বাসে রেল অবরোধ উঠলেও ভাটপাড়া থানার সামনে ফের অবরোধ করেন স্থানীয়রা। তখনই ভিড় লক্ষ্য করে শুরু দুষ্কৃতীদের বোমাবাজি।

পুরসভার ভিতরেই স্বাস্থ্যকেন্দ্র। অশান্তির জেরে ভিতরে আটকে পড়েন রোগী ও পুরকর্মীরা। নিরাপত্তার স্বার্থে ভিতর থেকে গেটে তালা লাগিয়ে দেওয়া হয়। পুলিশ গিয়ে উদ্ধার করে আটকে থাকা মানুষজনকে। ভয়ে হাসপাতাল থেকে রোগীরা ডিসচার্জ নিয়ে নেন।

First published: 11:09:14 PM Jul 15, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर