Home /News /south-bengal /

Bengal Bjp: চলছিল মিছিল, হঠাৎ গ্রেফতার বিজেপি বিধায়ক ও পুরপ্রার্থী! চন্দননগরে হলটা কী?

Bengal Bjp: চলছিল মিছিল, হঠাৎ গ্রেফতার বিজেপি বিধায়ক ও পুরপ্রার্থী! চন্দননগরে হলটা কী?

গ্রেফতার বিমান ঘোষ

গ্রেফতার বিমান ঘোষ

Bengal Bjp: অতিমারি আইন ভাঙায় রবিবার গ্রেফতার করা হয় পুরশুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষ, চন্দননগর পুর নিগমের ২৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী সন্ধ্যা দেবী সহ বিজেপির একাধিক নেতাকে।

  • Share this:

    #চন্দননগর: মারাত্মক করোনা আবহের মধ্যেও চলছে চার পুর নিগমের ভোট প্রস্তুতি। গোটা প্রেক্ষিতে রাজ্য সরকার তো বটেই, ভোটের বিষয়েও কড়া কোভিডবিধি জারি করেছে রাজ্য নির্বাচন কমিশন। কিন্তু তা কি আদৌ মানছেন নেতানেত্রীরা? প্রশ্ন উঠে গেল রবিবার। যদিও শাসক-বিরোধী সব শিবিরেই নিয়মভঙ্গের সেই একই ছবিই ধরা পড়েছে। কিন্তু অতিমারি আইন ভাঙায় রবিবার গ্রেফতার করা হয় পুরশুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষ, চন্দননগর পুর নিগমের ২৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী সন্ধ্যা দেবী সহ বিজেপির একাধিক নেতাকে।

    কোভিড বিধি ভেঙে প্রচার করায় গ্রেফতার পুরশুড়ার BJP বিধায়ক বিমান ঘোষ। জানা গিয়েছে, রবিবার চন্দননগরের ২৬ নম্বর ওয়ার্ডে বিজেপি মিছিল করছিল। সেখানেই বিধি ভেঙে মিছিল করায় গ্রেফতার করা হয় বিজেপি প্রার্থীকেও। গ্রেফতার বিজেপি জেলা সভাপতি-সহ বহু কর্মীরাও।

    আরও পড়ুন: বাংলায় এখন 'এই' একটিমাত্র স্টেশন, ব্যবহার করলেই দিতে হবে লেভি! জানেন নাম?

    করোনা আবহে বিধিনিষেধ না মেনে বিজেপি শিবিরের এই প্রচারের খবর পৌঁছায় পুলিশের কাছে। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। প্রচার বন্ধ করতে বলা হয় পুলিশের তরফে। কিন্তু দলের প্রচারে বাধা দিতেই তর্ক শুরু করেন বিধায়ক বিমান ঘোষ। যদিও পরে তাঁরা ভুলও বুঝতে পারেন। তবে, অতিমারি আইন বিধি ভঙ্গের অভিযোগে বিজেপি বিধায়ক, ২৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী সহ মিছিলে যোগদানকারী বাকিদের গ্রফতার করে পুলিশ। চন্দননগর থানায় নিয়ে যাওয়া হয় ধৃতদের। আধ ঘন্টা পর অবশ্য সকলকেই জামিনে ছেড়ে দেওয়া হয়।

    আরও পড়ুন: স্বাভাবিকের থেকে এতটা বেশি, আজ থেকেই বাংলায় 'অন্য' আবহাওয়া! কী কী পরিবর্তন আসছে?

    যদিও বিজেপি-র পাল্টা অভিযোগ, নিয়ম ভেঙে শাসক দলের নেতারা প্রচার করলেও তাঁদের বিরুদ্ধে পুলিশ কোনও পদক্ষেপই করছে না। গ্রেফতার হওয়া বিজেপি বিধায়কের কথায়, ''পুলিশ দলদাসে পরিণত হয়েছে। সর্বত্র করোনার নিয়ম ভেঙে তৃণমূল নেতা, কর্মীরা প্রচার করছে। কিন্তু সেগুলো দেখেও না দেখার ভান করে পুলিশ। আর বিরোধী দলের নেতা-কর্মী হলেই গ্রেফতার করা হচ্ছে।''

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bengal BJP, Municipal Corporation Election

    পরবর্তী খবর