Home /News /south-bengal /
Fake Call Centre|| ভুয়ো কলসেন্টার খুলে লক্ষ লক্ষ টাকা প্রতারণা! কিংপিন -সহ গ্রেফতার ৮

Fake Call Centre|| ভুয়ো কলসেন্টার খুলে লক্ষ লক্ষ টাকা প্রতারণা! কিংপিন -সহ গ্রেফতার ৮

Police busted fake Call Centre recovered around 37 lakh: ভুয়ো কলসেন্টার খুলে আসল সফটওয়ারের বদলে নকল সফটওয়ার বিক্রি করে নতুবা কোনও গিফট কার্ড বিক্রির নামে আমেরিকা ও কানাডা-সহ আন্তর্জাতিক স্তরে আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার ৮।

  • Share this:

    #কলকাতা: ভুয়ো কলসেন্টার খুলে আসল সফটওয়্যারের বদলে নকল সফটওয়্যার বিক্রি করে নতুবা কোনও গিফট কার্ড বিক্রির নামে আমেরিকা ও কানাডা-সহ আন্তর্জাতিক স্তরে আর্থিক প্রতারণার অভিযোগে চক্রের দুই মাথা-সহ ৮ জনকে গ্রেফতার করে বারুইপুর পুলিশের বিশেষ দল। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৬ লক্ষ ৫৬ হাজার ৪০০ টাকা, দু’টি কম্পিউটার, ২টি মোডেম, ১ টা হার্ড ডিস্ক-সহ ৯ টি মোবাইল।

    বৃহস্পতিবার বারুইপুর সাইবার ক্রাইম, নরেন্দ্রপুর থানা, ডিএসপি ডিইবি, এসপিডিও বারুইপুর তল্লাশি চালায় নরেন্দ্রপুরের ভুয়ো কল সেন্টারে। এ দিন বারুইপুর পুলিশ জেলার সুপার মিসেস পুস্পা বলেন, কানাডা, আমেরিকা-সহ বিভিন্ন জায়গায় কল করিয়ে মানুষজনের সঙ্গে আর্থিক প্রতারনা করা হচ্ছিল ভুয়ো কল সেন্টার তৈরি করে।

    আরও পড়ুন: শেষরক্ষা হবে কি! উঠেই যাচ্ছে শহরের প্রিয় ট্রাম? যা জানালেন ফিরহাদ...

    চক্রের মূল মাথা দেবজ্যতি ঘোষ ওরফে রাহুল। ১ বছর ধরে কল সেন্টার চলছিল। সব প্রতারণা হয়েছে আন্তর্জাতিক স্তরে। অভিযুক্তরা কলকাতার বাসিন্দা। তাদের পুলিশি হেফাজতে নিয়ে বাকিদের সন্ধানে তল্লাশি চালানো হবে। শুক্রবার অভিযুক্তদের বারুইপুর আদালতে পেশ করা হবে।

    Arpan Mondal
    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Fake Call Centre

    পরবর্তী খবর