মুড়িগঙ্গায় ডুবল ফ্লাই অ্যাশ ভর্তি বাংলাদেশি জাহাজ !

মুড়িগঙ্গায় ডুবল ফ্লাই অ্যাশ ভর্তি বাংলাদেশি জাহাজ !
Representational Image

জাহাজ থেকে উদ্ধার ৭ জন কর্মীকে উদ্ধার করেন স্থানীয় এক মৎস্যজীবী।

  • Share this:

    #সাগরদ্বীপ: ফ্লাই অ্যাশ ভর্তি বাংলাদেশি জাহাজ ডুবল মুড়িগঙ্গা নদীতে। ডুবে যাওয়া বাংলাদেশি জাহাজের নাম আরিয়াল খান ১। জাহাজ থেকে উদ্ধার ৭ জন কর্মীকে উদ্ধার করেন স্থানীয় এক মৎস্যজীবী।

    জানা যায়, বাংলাদেশি জাহাজটি ফ্লাই অ্যাশ ভর্তি করে বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছিল। যাওয়ার পথে শনিবার বিকাল ৫টা৩০ মিনিট নাগাদ মুড়িগঙ্গা নদীতে হারুড পয়েন্ট কোস্টাল থানা এলাকার বড়তলা ঘাটের কাছে ডুবে যায় জাহাজটি। সেই সময় পাশে থাকা একটি ট্রলারের মৎস্যজীবী পির আলি শেখ ডুবন্ত জাহাজে থাকা ৭ জন ব্যক্তিকে উদ্ধার করে। পরে তাদেরকে পাশে থাকা সোনিয়া চৌধুরী নামের একটি জাহাজে পৌঁছে দেয় ওই মৎস্যজীবী।

    ডুবন্ত জাহাজ থেকে উদ্ধার হওয়া ৭ জন হলেন হলেন সোহাগ হোসেন,আলাউদ্দিন মোল্লা,তাজমুল মোল্লা,মিঠুন সেখ,লিমন,রাজিব মোল্লা ও মাসুম বিল্লাহ শেখ। ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান সুন্দর বন পুলিশ জেলার পুলিশ সুপার বৈভব তিওয়ারি সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।


    পুলিশ সূত্রে খবর, ডুবন্ত জাহাজ থেকে উদ্ধার হওয়া ৭ ব্যক্তি বর্তমানে সোনিয়া চৌধুরী নামক জাহাজে রয়েছে। এবং জাহাজটি ঘোড়ামারা দ্বিপের কাছে রয়েছে। আগামিকাল, রবিবার হারুড পয়েন্ট কোস্টাল থানার পুলিশের হাতে স্থানান্তরিত করা হবে তাদেরকে।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    লেটেস্ট খবর