Home /News /south-bengal /
Bangla News: কওন বনেগা ক্রোড়পতির নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, পুরুলিয়ায় ভয়ঙ্কর কাণ্ড!

Bangla News: কওন বনেগা ক্রোড়পতির নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, পুরুলিয়ায় ভয়ঙ্কর কাণ্ড!

Bangla News

Bangla News

অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য মনোনীত হয়েছেন বলে ফোন করা হয়। (Bangla News)

  • Share this:

    #পুরুলিয়া: রিয়েলিটি শোয়ের নাম করে ২ লক্ষ ৫০ হাজার টাকা প্রতারণা করার অভিযোগ। ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুরুলিয়ার সাইবার ক্রাইম থানার পুলিশ। বুধবার ধৃতদের পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়। অভিযোগ, পুরুলিয়ার মানবাজার থানা এলাকার সুচিত্রা হালদার নামে এক মহিলাকে 'কওন বনেগা ক্রোড়পতি' অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য মনোনীত হয়েছেন বলে ফোন করা হয়। (Bangla News)

    তারপর সেই মহিলার কাছ থেকে রেজিস্ট্রেশন-সহ নানা অজুহাতে দফায় দফায় ২ লক্ষ ৫০ হাজার টাকা নেয় প্রতারকরা। তারপর আর কোনও রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করার কোনও ডাক না পেয়ে যোগাযোগ করার চেষ্টা করেন ওই মহিলা। কিন্তু কোনও লাভ হয়নি। তিনি বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন।

    আরও পড়ুন: বাংলায় মনসামঙ্গলের ছায়া, ভেলায় ভাসছে বালিকার দেহ! সাপের 'শাপ'মুক্তি ঘটাতে চরম কুসংস্কার

    এরপর তিনি গত মাসের ৩০ তারিখ পুরুলিয়া সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ জানান। তদন্তে নামে পুলিশ। যে Whatsapp-এর মাধ্যমে এই প্রতারণা করা হয়েছিল সেই মোবাইল নম্বর ধরে প্রতারকদের সন্ধান পায় পুলিশ। গতকাল তাদের বেলঘরিয়া থানা এলাকা থেকে ২ প্রতারককে গ্রেফতার করে পুলিশ।

    আরও পড়ুন: শুক্রবার মাধ্যমিকের রেজাল্ট আউট, সবার আগে ফল জানুন News18 Bangla-য়

    অভিযুক্তদেরা হল শুভম কুমার (২৮) ও সুমন্ত কুমার সিংহ (২৪)। তাদের এক জনের বাড়ি বিহারের পাটনায় ও অন্যজনের বাড়ি ঝাড়খন্ডের ধানবাদ জেলায়। ধৃতদের বুধবার পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়, ধৃতদের ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত।

    ইন্দ্রজিৎ মণ্ডল

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Money laundering case

    পরবর্তী খবর