Home /News /south-bengal /
‘শঙ্খ ঘোষ মানুষের কবি নন, কোনও এক দলের কবি’, আবার বোমা ফাটালেন অনুব্রত

‘শঙ্খ ঘোষ মানুষের কবি নন, কোনও এক দলের কবি’, আবার বোমা ফাটালেন অনুব্রত

file photo

file photo

আবারও বিতর্কে কেষ্ট ৷ পুরুলিয়ার জঙ্গলমহলে কবি শঙ্খ ঘোষকে ‘মিথ্যেবাদী’ বলে আক্রমণ করেছিলেন অনুব্রত মণ্ডল ৷

  • Share this:
    #বাঁকুড়া: আবারও বিতর্কে কেষ্ট ৷ পুরুলিয়ার জঙ্গলমহলে কবি শঙ্খ ঘোষকে ‘মিথ্যেবাদী’ বলে আক্রমণ করেছিলেন অনুব্রত মণ্ডল ৷ বৃহস্পতিবার বাঁকুড়ার নন্দা গ্রামে নির্বাচনী সভায় যোগ দিতে গিয়ে কবি শঙ্খ ঘোষ সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শঙ্খ ঘোষের রাজনৈতিক নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন ৷ অনুব্রত বলেন,
    উন্নয়ন রাস্তায় দাঁড়িয়ে আছে । কবি হতে হলে মানুষের কবি হতে হবে । কোনও একজনের কিংবা কোনও দলের কবি হতে পারবেন না তিনি। দিলীপ ঘোষ যখন বলেন চামড়া ফাটিয়ে দেব , নুন লঙ্কা মাখিয়ে দেব তখন ওনার খাতায় তো কবিতা আসে না ।
    এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মন্ডল আরও বলেন,
    ভয় দেখাবেন না ভয় পাই না । চোখ দেখাবেন না মানব না । দাঁত দেখাবেন না বানরের মত । শুনব না । ভয় পাবেন না । ভয় পাওয়ার কোনও দরকার নেই ৷ ভয় দেখালে ভয় দেখান ৷ কিসের ভয় ? মৃত্যুর ? ভয় পাইনা । আজ পর্যন্ত করিনি এখনও করবনা ৷ মৃত্যুর ভয় আমি জীবনে করিনি । আমই জানি একদিন মৃত্যুর দিন আসবে আল্লাহ ঈশ্বর আমাকে তুলে নেবেন।
    সিপিএম ও বিজেপিকে ওই মঞ্চ থেকেই একহাত নিলেন বীরভূমের কেষ্ট ৷ তিনি বলেন,
    অনেক ডাল পালা ভোটের লড়াইয়ে নেমেছে সেই ডাল পালা গুলি ৩৪ বছর ধরে লুটে পুটে খেয়েছে ,তারা আবার বিজেপিতে গিয়েছে। আপনারা সাবধান এরা রাক্ষস এরা নিজের জন্য করে পরের জন্য কিছু করেনা। বামফ্রন্ট এখন শুধু কোর্টে যাচ্ছে আর বাড়ি যাচ্ছে।
    First published:

    Tags: Anubrata Mandal, Bankura, Shankha Ghosh

    পরবর্তী খবর