Dibyendu Adhikari: রাতের হাইওয়েতে সাংসদের গাড়িতে ধাক্কা লরির, ভিতরে ছিলেন দিব্যেন্দু অধিকারী!

বিপদে পড়লেন দিব্যেন্দু অধিকারী

Dibyendu Adhikari: চণ্ডীপুরের কাছে দিব্যেন্দু অধিকারীর গাড়িতে ধাক্কা মারে একটি মালবোঝাই লরি। তবে কারও বড়সড় চোট লাগেনি বলেই খবর।

  • Share this:

    #চণ্ডীপুর: এবার দুর্ঘটনার মুখে পড়লেন তৃণমূল সাংসদ তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী। তমলুকের সাংসদের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, কলকাতা থেকে কাঁথি ফেরার পথে চণ্ডীপুরের কাছে দিব্যেন্দুর গাড়িতে ধাক্কা মারে একটি মালবোঝাই লরি। তবে কারও বড়সড় চোট লাগেনি বলেই খবর। গাড়ির কয়েকজন আরোহী আহত হয়েছেন। সামান্য চোট পেয়েছেন দিব্যেন্দু অধিকারীও।

    জানা গিয়েছে, শনিবার রাত দশটা নাগাদ দিঘা-নন্দকুমার সড়কের উপর উলটোদিক থেকে আসা একটি লরি দিব্যেন্দু অধিকারীর গাাড়িতে ধাক্কা মারে। সেই ধাক্কার জেরেই সাংসদ এবং গাড়ির বাকি আরোহীরা হালকা চোট পান। তবে, কাউকেই হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন হয়নি। তবে দিব্যেন্দুর গাড়িটি যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের দাবি, বিষয়টি নিছক দুর্ঘটনা বলেই সাংসদ জানিয়েছেন, এ বিষয়ে পুলিশে কোনও অভিযোগ দায়ের করবেন না তিনি। তবে, ঘাতক গাড়িটির খোঁজ শুরু করেছে পুলিশ।

    প্রসঙ্গত, সম্প্রতি তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীর বাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া ও ভাঙচুরের অভিযোগ ওঠে কাঁথিরই এক তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনায় তৃণমূলের ওই নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন সাংসদ। পরে অভিযুক্ত তৃণমূল নেতা কাঁথি (১) পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েন।

    গত বিধানসভা ভোটের আগে গত বছর ১৯ ডিসেম্বর বিজেপিতে যোগদান করেন দিব্যেন্দুর দাদা শুভেন্দু। গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন আরেক ভাই সৌমেন্দুও। তারপর কাঁথির অধিকারী পরিবারের দুই সদস্য শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারী সরকারিভাবে তৃণমূলে থাকলেও ঘাসফুল শিবিরের সঙ্গে ক্রমশ দূরত্ব বেড়েছে তাঁদের। এমনকী হাসপাতালের প্রশাসনিক পদ থেকে ইস্তফা দেন দিব্যেন্দু। সেই তালিকায় আছে হলদিয়া ও কাঁথি মহকুমা হাসপাতাল, তমলুক, কোলাঘাটের এবং শহিদ মাতঙ্গিনী ব্লকের দুটি করে জনস্বাস্থ্য কেন্দ্র। সেই দিব্যেন্দুর গাড়িতেই হামলা এবার। তবে, নিছক দুর্ঘটনা হওয়ায় বিষয়টি নিয়ে জলঘোলা করতে চাইছেন না তৃণমূল সাংসদ।

    Published by:Suman Biswas
    First published: