corona virus btn
corona virus btn
Loading

বর্ষায় রাক্ষুসে চেহারা অজয় নদের! গরু চরাতে গিয়ে তলিয়ে গেল ১২ বছরের মেয়ে...

বর্ষায় রাক্ষুসে চেহারা অজয় নদের! গরু চরাতে গিয়ে তলিয়ে গেল ১২ বছরের মেয়ে...
তখন তল্লাশি চলছে।

এদিন ৯ -১০ জনের দলটির অজয় নদী পেরিয়ে বর্ধমান জেলায় যান গরু চরাতে। নদী পার করতে গিয়ে আচমকাই ১২ বছর বয়সি একটি মেয়ে জলে ডুবে যেতে থাকে।

  • Share this:

#সিউড়ি: গরু চরাতে গিয়ে অজয় নদীর জলে তলিয়ে মৃত্যু হল দুজনের। বীরভূম জেলায় দুবরাজপুর গ্রাম পঞ্চায়েত এলাকার কোটা গ্রামে ঘটনা। ঘটনা জেরে গোটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

গতকাল অর্থাৎ শনিবার ৯-১০ জন তাদের নিজস্ব গরু নিয়ে কোটা গ্রাম থেকে অজয় নদী পেরিয়ে বর্ধমান জেলায় যায় গরু চরাতে। বেশ কয়েকদিন থেকে প্রবল বৃষ্টিপাত হওয়ায় কারণে, অজয় নদীর জল অনেকটাই ফুলে-ফেঁপে উঠেছে অন্য দিকে বছরের অন্য সময় শুকনো থাকলেও বর্ষায় এই অজয় নদীতে হিংলো নদী এসছে মেশে। তারই ফলে অজয় নদীর জল অনেকটাই বেড়ে যায়।

এদিন ৯ -১০ জনের দলটির অজয় নদী পেরিয়ে বর্ধমান জেলায় যান গরু চরাতে। নদী পার করতে গিয়ে আচমকাই ১২ বছর বয়সি একটি মেয়ে( বাড়ি কোটা গ্রামের আদিবাসী পাড়া) গরুর লেজ ছাড়তেই নদীর জলে ডুবতে থাকে। রানী মুর্মু নামের ওই একরত্তি মেয়েটিকে ডুবতে দেখতে পেয়ে বছর পঞ্চাশের নন্দ টুডু গরুর লেজ ছেড়ে দিয়ে তাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে জলে।

কিন্তু শেষরক্ষা তো হয়ইনি। বরং তারা দুজনেই জলে তলিয়ে যায়। অন্যেরা তড়িঘড়ি পারে এসে খবর দেয় দুবরাজপুর থানায়।দেহ উদ্ধার করতে আনা হয় ডিএমজি। শুরু হয়েছে উদ্ধারকাজের প্রক্রিয়া।

তবে সারাদিন খোঁজাখুঁজির পরেও ওই দু'টি দেহ উদ্ধার করা যায়নি। অবশেষে আজ অজয় নদীর ধারে ইলামবাজার এলাকায় আজ নন্দ টুডুর দেহ উদ্ধার হয়। তবে রানী মুর্মুর দেহের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Published by: Arka Deb
First published: July 28, 2020, 9:01 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर