বিজেপি নেতাকে মেরে মুখ ফাটিয়ে দাঁত ভেঙে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতিদের বিরুদ্ধে

বিজেপি নেতাকে মেরে মুখ ফাটিয়ে দাঁত ভেঙে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতিদের বিরুদ্ধে
প্রতীকী ছবি

বিজেপি করার অপরাধে হাতুড়ি মেরে দাঁত ফেলে দিলো।অভিযোগ দুষ্কৃতিদের বিরুদ্ধে। আহত ৮ জন। ক্যানিং থানার অন্তর্গত তালদি অঞ্চলের রাজাপুর বৈদ্য পাড়ায় রবিবার সকালে ৮ জন বিজেপি প্রার্থীকে হাতুড়ি ও লোহার রড দিয়ে মেরে দাঁত ফেলে দিয়েছে ৷ মুখ ও মাথা ফাটিয়ে দিয়েছে।অভিযোগ তির দুষ্কৃতিদের বিরুদ্ধে।

  • Share this:

#ক্যানিং: বিজেপি করার অপরাধে হাতুড়ি মেরে দাঁত ফেলে দিলো।অভিযোগ দুষ্কৃতিদের বিরুদ্ধে। আহত ৮ জন। ক্যানিং থানার অন্তর্গত তালদি অঞ্চলের রাজাপুর বৈদ্য পাড়ায় রবিবার সকালে ৮ জন বিজেপি প্রার্থীকে হাতুড়ি ও লোহার রড দিয়ে মেরে দাঁত ফেলে দিয়েছে ৷ মুখ ও মাথা ফাটিয়ে দিয়েছে।অভিযোগ তির দুষ্কৃতিদের বিরুদ্ধে।

আরও পড়ুন : 'মন কি বাত' অনুষ্ঠানে আবেগপ্রবণ প্রধানমন্ত্রী, স্মরণ করলেন প্রাক্তন প্রধানমন্ত্রীকে

জমি বিবাদকে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত । রমেন বৈদ্য বাধা দিলে তাকে হাতুড়ি দিয়ে মুখে মেরে চারটি দাঁত ফেলে দেয় ও মুখ ফাটিয়ে দেয় রমেন কে বাচাতে আসলে তখন দুষ্কৃতিদের সঙ্গে মারামারি বেধে গেলে চার মহিলা সহ আট জন আহত হন।তাদের কে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্য়ে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার চিত্তরঞ্জন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রাম সভায় বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়ে ছিলাম তখন থেকে আমাকে নানা রকম ভাবে হুমকি দেখাছিল আজ সেই সুযোগ নিয়েই ভাড়া করা দুষ্কৃতিরা মেরে দাঁত ফেলে দিল আর মুখ ফাটিয়ে দিয়েছে  ৷

First published: 03:59:17 PM May 27, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर