৭৩ বছরের বৃদ্ধাকে টেনে হিঁচড়ে শাড়ি খুলে রেপের চেষ্টা যুবকের! কোথায় ঘটল এমন ঘটনা?

৭৩ বছরের বৃদ্ধাকে টেনে হিঁচড়ে শাড়ি খুলে রেপের চেষ্টা যুবকের! কোথায় ঘটল এমন ঘটনা?

তাঁর মুখে রুমাল চাপা দিয়ে চিৎকার আটকানোর চেষ্টা হয়। অভিযুক্ত ওই বৃদ্ধার শাড়ি খুলে দেওয়ারও চেষ্টা করে যুবক।

তাঁর মুখে রুমাল চাপা দিয়ে চিৎকার আটকানোর চেষ্টা হয়। অভিযুক্ত ওই বৃদ্ধার শাড়ি খুলে দেওয়ারও চেষ্টা করে যুবক।

  • Share this:
#আউশগ্রাম: আউশগ্রামে সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টা৷রাস্তায় একা হাঁটতে থাকা সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা ! অভিযোগ, পূর্ব বর্ধমানের আউশগ্রামে শুক্রবার সন্ধ্যায়  এক তিয়াত্তর বছর বয়সী বৃদ্ধাকে রাস্তা থেকে বাঁশ বাগানে তুলে নিয়ে গিয়ে তাঁর শ্লীলতাহানি করা হয় । এই ঘটনায় পূর্ব বর্ধমান জেলা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার বিকেলে ওই বৃদ্ধা  টিভির কেবল লাইনের বিলের টাকা জমা দিতে গিয়েছিলেন। বাড়ি থেকে একটু দূরেই গিয়েছিলেন তিনি। বৃদ্ধার অভিযোগ, নির্জন রাস্তায় একা পেয়ে তাঁর পথ আটকায় অভিযুক্ত যুবক অনিল মাড্ডি। বৃদ্ধাকে অনিল জোর করে রাস্তার পাশে বাঁশ বাগানের ভিতর নিয়ে যায় বলে অভিযোগ। আতঙ্কে  চিৎকার করে ওঠেন ওই বৃদ্ধা। তখন তাঁর মুখে রুমাল চাপা দিয়ে চিৎকার আটকানোর চেষ্টা হয়। অভিযুক্ত ওই বৃদ্ধার শাড়ি খুলে দেওয়ারও চেষ্টা করে যুবক। বৃদ্ধার চিৎকারে প্রতিবেশীরা বাঁশ বাগানের ভিতর ছুটে গেলে অনিল পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেয়। গুসকরা থেকে পুলিশ ঘটনাস্থলে যায়।
বৃদ্ধার পরিবারের পক্ষ থেকে পুলিশে লিখিত অভিযোগ জানানো হয়। তদন্তকারী পুলিশ অফিসাররা বৃদ্ধার কাছে বিস্তারিত ঘটনার বিবরণ শোনেন। এরপর পুলিশ তল্লাশি চালিয়ে অভিযুক্ত যুবক অনিল মাড্ডিকে গ্রেফতার করেছে। শনিবার ধৃত অভিযুক্তকে পূর্ব বর্ধমান জেলা আদালতে তোলা হয়। ধৃতের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকার বাসিন্দারা।
আউশগ্রামের বাসিন্দা জয়ন্ত মণ্ডল বলেন, "বয়স্করা প্রণম্য। এই ঘটনা এলাকার বাসিন্দাদের মাথা হেঁট করে দিল। এমন ঘটনাও যে ঘটতে পারে তা কোনও দিন ভাবা যা নি। আমরা চাই এই জঘন্য ঘটনার জন্য অভিযুক্তকে কড়া শাস্তি দেওয়া হোক। তাতে অন্যরাও মহিলাদের যৌন নির্যাতন করতে দু'বার ভাববে।"
 Saradindu Ghosh
Published by:file 18 user
First published: