Home /News /south-bengal /
Bangla News: রাস্তায় দাঁড়িয়ে ম্যাটাডোর, সন্দেহ বশেই ধরল পুলিশ! অভিনব কায়দায় থরে থরে সাজানো এ কী জিনিস!

Bangla News: রাস্তায় দাঁড়িয়ে ম্যাটাডোর, সন্দেহ বশেই ধরল পুলিশ! অভিনব কায়দায় থরে থরে সাজানো এ কী জিনিস!

বিপুল গাঁজা উদ্ধার

বিপুল গাঁজা উদ্ধার

Bangla News: ওই গাড়িটির মধ্যে অভিনব কায়দায় গাঁজা সাজানো অবস্থায় ছিল।

  • Share this:

    #বনগাঁ: ২১০ কেজি গাঁজা উদ্ধার করল বনগাঁ থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর বুধবার বনগাঁর সুন্দরপুর গ্রাম পঞ্চায়েতের রাওতারা এলাকাতে রাস্তার ধারে একটি ম্যাটাডোর দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয় পুলিশের। পুলিশ ওই গাড়িতে তল্লাশি চালিয়ে এই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে। ওই গাড়িটির মধ্যে অভিনব কায়দায় গাঁজা সাজানো অবস্থায় ছিল।

    পুলিশ ওই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে বনগাঁ থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার ২১০ কেজি গাঁজা বারাসাত আদালতে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তবে এই কাজের সাথে যুক্তরা এখনও অধরা, পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

    আরও পড়ুন: স্ত্রী-মেয়ে নিয়ে ভরা সংসার, রবিতেও তুমুল আনন্দ, বুধেই সব শেষ! কী হল অভিষেক চট্টোপাধ্যায়ের?

    এদিকে, অবৈধ ভাবে বালি, পাথর পাচারের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালাচ্ছে ভূমি ও ভূমি সংস্কার দফতর। বৃহস্পতিবার ভোর থেকেই মেটেলি ব্লকের বিভিন্ন এলাকায় অভিযান চালায় দফতরের আধিকারিকরা। অভিযানে অতিরিক্ত পণ্য পরিবহনের অভিযোগে একটি ডাম্পারকে আটক করা হয়। এদিন 31C নং জাতীয় সড়কের গরুমারা গেট এলাকায় ওই ডাম্পারটিকে আটক করে কর্মীরা। চালান অনুযায়ী ডাম্পারে অতিরিক্ত পণ্য ছিল। মেটেলি ব্লক ভূমি ও ভূমি সংস্কার দফতরের আরও দীপঙ্কর রায়ের নেতৃত্বে এদিন ওই অভিযান হয়।

    আরও পড়ুন: অসুস্থতা ছিল না, কিন্তু বুধবার বদলে গেল পরিস্থিতি! অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর কারণ কী?

    এদিনের এই অভিযানে উপস্থিত ছিলেন মেটেলি ব্লক ভূমি ও ভূমি সংস্কার দফতরের আরআই সুভাস বিশ্বাস, শুভম দে, কর্মী প্রদীপ দে। দীপঙ্কর রায় জানান, ''আমরা অভিযান চালিয়ে যাচ্ছি ভোর পাঁচটা থেকে। আজ থেকে আমরা অভিযানে নেমেছিলাম। দেখা যাচ্ছে বেশিরভাগ ক্ষেত্রে গাড়িতে চালান অনুযায়ী মালপত্র বেশি থাকছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী আমরা ফাইন করছি। আগামী দিনেও এই অভিযান চলবে।''

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangla News, Ganja farming, West Bengal news

    পরবর্তী খবর