হোম /খবর /দক্ষিণবঙ্গ /
TMCP-র দাদাগিরি! গায়ের জোরে কলেজের ইউনিয়ন রুম দখল

South 24 Parganas News: নির্দেশ অমান্য করে কলেজের ইউনিয়ন রুমের দখল টিএমসিপি-র, উত্তেজনা ফকিরচাঁদে

বৃহস্পতিবার ছাত্র সংগঠনের বিদমান এক পক্ষ তালা ভেঙে ইউনিয়ন ঘরের দখল নেয়। তারা অভিযোগ তোলে, ইউনিয়ন রুম থেকে অনেক জিনিস চুরি গিয়েছে।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

দক্ষিণ ২৪ পরগনা: শাসকদলের ছাত্র সংগঠনের দুই গোষ্ঠীর ঝামেলায় দীর্ঘদিন তালা বন্ধ কলেজ ইউনিয়নের ঘর। ফকিরচাঁদ কলেজের ঘটনা। বৃহস্পতিবার সেই ইউনিয়ন রুমের তালা ভেঙে দখল নেয় টিএমসিপির একাংশ। পাশাপাশি ছাত্র ইউনিয়নের সঙ্গে কলেজ কর্তৃপক্ষ অসহযোগীতা করছে বলেও অভিযোগ তোলা হয়। কলেজের অধ্যক্ষকেও ঘেরাও করে টিএমসিপির একাংশ।

দক্ষিণ ২৪ পরগনার ফকিরচাঁদ কলেজে শাসকদলের ছাত্র সংগঠনের দুই গোষ্ঠীর বিবাদ বহুদিনের ঘটনা। তার জেরে ঝামেলা এড়াতে ইউনিয়নের ঘর বন্ধ করে দেয় কলেজ কর্তৃপক্ষ। বৃহস্পতিবার ছাত্র সংগঠনের বিদমান এক পক্ষ তালা ভেঙে ইউনিয়ন ঘরের দখল নেয়। তারা অভিযোগ তোলে, ইউনিয়ন রুম থেকে অনেক জিনিস চুরি গিয়েছে। এই ঘটনায় কলেজের অধ্যক্ষকে কাঠগড়ায় তোলা হয়। দীর্ঘক্ষণ কলেজের অধ্যক্ষকে ঘিরে তারা বিক্ষোভ দেখাতে থাকে।

আরও পড়ুন: আর রক্ষে নেই অনুব্রতর, গরু-কয়লা কাণ্ডের পর আরও বড় দুর্নীতিতে যোগ? বিস্ফোরক তথ্য

এই ঘটনায় ফকিরচাঁদ কলেজের অধ্যক্ষ সৌমেন চন্দ্র বলেন, শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলার জেরে বন্ধ করে দেওয়া হয়েছিল ইউনিয়ন রুম। বৃহস্পতিবার শাসকদলের শীর্ষ নেতৃত্বের নির্দেশ অমান্য করেই টিএমসিপির একাংশ ইউনিয়ন রুমের তালা ভেঙে ফেলে। বিষয়টি শাসকদলের শীর্ষ নেতৃত্বকে কলেজের পক্ষ থেকে জানানো হয়েছে বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ। তবে এই মুহূর্তে কোন‌ও নির্বাচিত ছাত্র সংসদ নেই ফকিরচাঁদ কলেজে। ফলে টিএমসিপির একাংশের এই দাবি নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

আনিশ উদ্দিন মোল্লা

Published by:kaustav bhowmick
First published:

Tags: College, Principal, South 24 Parganas news, Student, TMC, TMCP