হোম /খবর /পুরুলিয়া /
বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল বালি বোঝাই ট্রাক!

Purulia News: বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল বালি বোঝাই ট্রাক!

X
title=

বুধবার বড়সড়ো দুর্ঘটনার সাক্ষী থাকল পুরুলিয়ার জেলার রঘুনাথপুর মহকুমা। পুরুলিয়া বরাকর রাজ্য সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি বালি বোঝাই ট্রাক। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে রঘুনাথপুর নতুন বাস স্ট্যান্ডের সন্নিকটে।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#পুরুলিয়া : বুধবার বড়সড়ো দুর্ঘটনার সাক্ষী থাকল পুরুলিয়ার জেলার রঘুনাথপুর মহকুমা। পুরুলিয়া বরাকর রাজ্য সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি বালি বোঝাই ট্রাক। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে রঘুনাথপুর নতুন বাস স্ট্যান্ডের সন্নিকটে। সূত্র মারফত জানা গিয়েছে, বালি বোঝাই ট্র্যাকটি গতিশীল অবস্থাতে ছিল। গতিশীল অবস্থায় থাকার কারণে উর্ধ্বমুখী একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে রাজ্য সড়কের উপর উল্টে যায় বালি বোঝায় লরিটি।

আরও পড়ুনঃ পুরুলিয়ার তিব্বত মার্কেটে এবারের নতুন কালেকশন কি? জেনে নিন

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রঘুনাথপুর থানার পুলিশ। দুর্ঘটনার কবলে পড়া লরিটিকে উদ্ধার করা হয় পুলিশের পক্ষ থেকে। পুলিশের ভূমিকাকে সাধুবাদ জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। কোথায় আছে রাখে হরি তো মারে কে? এই প্রবাদ প্রবচনটি আবারো সত্যি প্রমাণিত হলো এই দুর্ঘটনা কে কেন্দ্র করে। এত বড় একটি দুর্ঘটনার পরেও হতাহতের কোনও খবর মেলেনি। যার ফলে বড়সড় মর্মান্তিক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল গাড়ির চালকসহ খালাসী।

Sharmistha Banerjee Bairagi

Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Purulia