Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: চাকরি করে দেওয়ার নামে আদায় করতেন টাকা, গ্রেফতার পঞ্চায়েতের উপপ্রধান

Purba Bardhaman: চাকরি করে দেওয়ার নামে আদায় করতেন টাকা, গ্রেফতার পঞ্চায়েতের উপপ্রধান

title=

চাকরি দেওয়ার নামে ৮২ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার মঙ্গলকোটের ঝিলু দু নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান।

  • Share this:

    পূর্ব বর্ধমান: চাকরি দেওয়ার নামে ৮২ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার মঙ্গলকোটের ঝিলু দু নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান। পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের ঝিলু দু'নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান হেকমত আলী শেখের বিরুদ্ধে চাকরি করে দেওয়ার নামে ৮২ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ । সেই অভিযোগের ভিত্তিতে উপপ্রধান হেকমত আলী শেখকে গ্রেফতার করে পাঠানো হল কাটোয়া আদালতে। এ বিষয়ে মঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ জানায় মোহাম্মদ বদরুদ্দোজা , তার বাড়ি বীরভূম জেলার কিন্নাহারে । তাঁর অভিযোগের ভিত্তিতে মঙ্গলকোট থানার পুলিশ অভিযুক্ত উপপ্রধান হেকমত আলী শেখকে গ্রেফতার করে বাড়ি থেকে ।পুলিশ সূত্রে খবর প্রায় ১১ জনের কাছ থেকে তিনি এই ৮২ লক্ষ টাকা চাকরি করে দেওয়ার নামে নিয়েছে ।

    অপরদিকে হেকমত আলী শেখের স্ত্রী, ডালিয়া বেগম জানান , বদরুদ্দোজা আমার আত্মীয় হন । তাকেই আমরা বিভিন্ন কাজের জন্য ২৫ লক্ষ টাকা দিয়েছি। সেই টাকা চাওয়াতে তিনি এই অপপ্রচার করছেন তাঁর স্বামীর নামে । তাঁর স্বামীকে ফাঁসানো হয়েছে । অপরদিকে মঙ্গলকোট বিধানসভার বিধায়ক তথা মঙ্গলকোট ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপূর্ব চৌধুরী জানান, উপপ্রধান হেকমত আলী শেখকে দল থেকে অনেকদিন আগেই বহিষ্কারও করা হয়েছে ।

    আরও পড়ুনঃ Purba Bardhaman: পৌরসভার উদ্যোগে পরিষ্কার হচ্ছে নিকাশি নালা

    আরও পড়ুনঃ Purba Bardhaman: ক্ষীর নদীতেই বাস দেবী য্যোগাদ্যার 

    তিনি বর্তমানে পঞ্চায়েত সদস্য হিসেবে ছিলেন । সে যদি সত্যি কারের দোষী হয় সে সাজা পাবে। সমগ্র ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ঝিলু দু'নম্বর অঞ্চল এলাকায়।

    Malobika Biswas
    First published:

    Tags: Mangalkot, Purba bardhaman

    পরবর্তী খবর