Home /News /purba-bardhaman /
Viral Singer|| ভুবন বাদ্যকরের দিন শেষ? বাজার মাতাতে এলেন বর্ধমানের 'গান ওয়ালা মিলন কুমার'

Viral Singer|| ভুবন বাদ্যকরের দিন শেষ? বাজার মাতাতে এলেন বর্ধমানের 'গান ওয়ালা মিলন কুমার'

গান ওয়ালা মিলন কুমার।

গান ওয়ালা মিলন কুমার।

Milan Kumar new song 'Gaan Wala Milan Kumar' goes super viral : বাজার মাতাতে নতুন গান নিয়ে হাজির মিলন কুমার। গানটির নাম 'গান ওয়ালা মিলন কুমার'। গানটি গেয়েছেন বর্ধমানের মিলন কুমার। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: ভুবন বাদ্যকরের দিন শেষ। বাজার মাতাতে নতুন গান নিয়ে হাজির মিলন কুমার। গানটির নাম 'গান ওয়ালা মিলন কুমার'। গানটি গেয়েছেন বর্ধমানের মিলন কুমার। কথা ও সুর দিয়েছেন গোরাচাঁদ বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ার বেঙ্গলি রিমিক্স মিউজিক সংস্থার তরফ থেকে এই নতুন গানটি রিলিজ করা হয়েছে। এ ছাড়াও ভিডিও তৈরি থেকে শুরু করে অন্যান্য সুর দেওয়াররয়েছেন শম্ভুনাথ রায় শ্যামজী-সহ অন্যান্যরা। এই গান সম্প্রতী রিলিজ হয়েছে বেঙ্গলি রিমিক্স মিউজিক সংস্থার ইউটিউব চ্যানেলে। যা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে নেটিজেনদের কাছে। শুধু এই 'গান ওয়ালা মিলন কুমার' নয়, এরপর আরও একাধিক গান আসছে মিলন কুমারের। সেই সব গানও খুব তাড়াতাড়ি রিলিজ হবে বলে জানা গিয়েছে।

    ট্রেনে গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়েছিলেন এই পূর্ব বর্ধমান জেলার নিত্যানন্দপুরের মিলন কুমার। তিনি বর্ধমান কাটোয়া লোকালে গান ফেরি করতে করতেই কেউ তাঁর ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। এরপর সেই ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পরে সকলের মধ্যে। ব্যাস এরপর থেকেই রাতারাতি সেলিব্রিটি হয়ে যান মিলন কুমার। বীরভূমের 'কাঁচা বাদাম' বিক্রেতা ভুবন বাদ্যকরের পর সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন মিলন কুমার। ভুবন বাদ্যকরের মতোই অত্যন্ত দুঃস্থ দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন এই মিলন কুমার।

    আরও পড়ুন: লিথিয়াম আয়নের বিকল্প সোডিয়াম আয়ন ব্যাটারি, তৈরি নিয়ে গবেষণা চালাচ্ছে IIT খড়্গপুর

    মিলন কুমার ডাফলি বাজিয়ে বর্ধমান কাটোয়া লোকালে গান গাইতেন প্রথমে। পরে তিনি একটি মেশিন কিনে ট্রেনে হিন্দি, বাংলা গান গাইতে শুরু করেন। তার অসাধারণ গানের গলায় মুগ্ধ হয়ে ট্রেনের যাত্রীরা তাকে যা সাহায্য করেন তা দিয়েই তার সংসার চলে। তবে এখন মিলন কুমার যেভাবে ভাইরাল হয়েছেন, তাতে নানা দিক থেকে গান গাওয়ার ডাক আসছে তাঁর। ফলে আপাতত কিছুটা হলেও হাল ফিরেছে মিলন কুমারের সংসারে।এ ভাবে নানা জায়গা থেকে ডাক আসায় খুশি মিলনের অসুস্থ বাবা ও বৃদ্ধা মা। খুশি বাড়ির অন্যান্য সদস্যরা।

    Malobika Biswas

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: East Bardhaman

    পরবর্তী খবর