হোম /খবর /পূর্ব বর্ধমান /
অনুষ্ঠানের খাবার খেয়ে গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি পরিবারের ৮ জন! চাঞ্চল্য

East Bardhaman News: অনুষ্ঠানের খাবার খেয়ে গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি পরিবারের ৮ জন! চাঞ্চল্য

X
. [object Object]

নবান্ন অনুষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ একই পরিবারের আট জন।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

    #পূর্ব বর্ধমান: নবান্ন অনুষ্ঠানের খাবার খেয়ে অসুস্থ একই পরিবারের আট জন। ভাতারের মুরারিপুরে নবান্ন অনুষ্ঠান ছিল। নবান্ন অনুষ্ঠানের খাবার খেয়ে একই পরিবারের আট জন অসুস্থ ভর্তি ব্লক হাসপাতালে। এর মধ্যে তিনজনের অবস্থা অবনতি ঘটলে তাঁদের পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজে। অসুস্থ ব্যক্তিদের নাম লোকনাথ ঘোষ, অশেষ ঘোষ, বিজলী ঘোষ, টিনা ঘোষ, রাজলক্ষ্মী ঘোষ, অপর্ণা ঘোষ, অন্নপূর্ণা ঘোষ ও বংশীধর ঘোষ।

    অসুস্থদের মধ্যে লোকনাথ ঘোষ এ বছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দেবে। মালডাঙ্গা হাই স্কুলের টেস্ট পরীক্ষা চলছে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অসুস্থ টিনা ঘোষ বলেন, নবান্নের খাবার খাওয়া হয়েছিল সকালে। দুপুরের দিকে ঠিক থাকলেও রাতের দিকে শুরু হয় বমি, পেটের গন্ডগোল শুরু হয়। ধীরে ধীরে গোটা পরিবারের আটজন এভাবে অসুস্থ হয়ে পড়েন। তাই সকলে মিলেই হাসপাতালে।

    আরও পড়ুন: চড়া দামে গাধার দুধ-মাংস বিক্রির হিড়িক, কারণ শুনলে চমকে যাবেন! অন্ধ্রপ্রদেশে চাঞ্চল্য

    আরও পড়ুন: 'সন্ত্রাস আর উচ্ছৃঙ্খলতার আরেক নাম বাম-কংগ্রেস', তীব্র আক্রমণ মানিক সাহার

    অসুস্থদের পরিবারের সদস্যরা জানান, নবান্নের খাবার খেয়েই সকলে অসুস্থ হয়েছে। কেন অসুস্থ হয়েছে কী করে কী হল কিছুই বুঝে উঠতে পারছেন না তাঁরা। ভাতার ব্লক হাসপাতালে নিয়ে আসলে তাঁদের মধ্যে কয়েকজনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অসুস্থদের পরিবারের সদস্যদের মত, খাবার কোনও ভাবে বিষাক্ত হয়ে গিয়েছিল। এ বিষয়ে ভাতার ব্লক আধিকারিক জানিয়েছেন, অসুস্থদের দ্রুত চিকিৎসা শুরু হয়েছে। গ্রামের পরিস্থিতি খতিয়ে দেখছেন চিকিৎসকরা। তবে কোন খাবার থেকে এই ফুড পয়জন হয়েছে তা এখনও জানা যায়নি।

    মালবিকা বিশ্বাস

    First published:

    Tags: East Bardhaman news, Food poisoning