হোম /খবর /পূর্ব বর্ধমান /
দুয়ারে কে এল? 'এ কী আপনি!' চমকে উঠল মঙ্গলকোট

East Bardhaman News: দুয়ারে কে এল? 'এ কী আপনি!' চমকে উঠল মঙ্গলকোট

X
গ্রামে [object Object]

East Bardhaman News: পূর্ব বর্ধমান জেলাশাসক হাজির হলেন আবাস যোজনার উপভোক্তদের বাড়িতে।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

    পূর্ব বর্ধমান: রাজ্য জুড়ে চলছে আবাস যোজনার কাজ। তবে এরইমধ্যে কেন্দ্রীয় সরকারের নির্দেশে আবাস যোজনার তালিকা দেখে উপভোক্তাদের নাম নতিভুক্ত না করার দাবি জানিয়ে ছিলেন অঙ্গওয়াড়ি, আশাকর্মী ও সিভিক ভলেন্টিয়াররা। এনিয়ে মঙ্গলকোট বিডিও অফিসে একটি স্মারকলিপিও জমা দিয়েছিলেন তাঁরা। সেই খবর কানে যেতেই মঙ্গলকোটের আবাস যোজনার উপভোক্তাদের বাড়িতে হাজির জেলাশাসক।

    পূর্ব বর্ধমান জেলাশাসক হাজির হলেন আবাস যোজনার উপভোক্তদের বাড়িতে। মঙ্গলকোটের নতুনহাট, কলাইডাঙ্গা, আদিবাসী পাড়ায় যান তিনি। জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা ছাড়াও এদিন উপস্থিত ছিলেন, ডেপুটি সেক্রেটারি বর্ধমান জেলা পরিষদ, মঙ্গলকোট ব্লক আধিকারিক জগদীশ চন্দ্র বারুই, মঙ্গলকোট থানার আইসি পিন্টু মুখার্জি, মঙ্গলকোট ব্লক বি আই ও সৌরভ ব্যানার্জি, জে,পি,ও দিব্যেন্দু দত্ত, গ্রাম পঞ্চায়েতের প্রধান ও উপপ্রধান।

    আরও পড়ুন: বিরাট স্বস্তি শুভেন্দু অধিকারীর, রাজ্যের সব FIR স্থগিত হাইকোর্টে! বড় রায়

    এদিন আবাস যোজনার তালিকা ধরে প্রত্যেকের বাড়ি বাড়ি যান জেলাশাসক। এমনকি যারা আবাস যোজনার আওতার মধ্যে পড়ছেন তাদের বাড়িতেও যান তিনি।

    আরও পড়ুন: মোদির হাতিয়ার G 20, সংসদে বিরোধীদের কোনঠাসা করতে প্রধানমন্ত্রীর হাতে বড় 'অস্ত্র'

    জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা বলেন, শুধুমাত্র আশা কর্মীদেরই দায়িত্ব নয় আমাদেরও দায়িত্ব আছে। আবাস যোজনার তালিকাভুক্ত দের বাড়িতে ঘুরে দেখা হল। তালিকাভুক্তরা আবাস যোজনার বাড়ি পাওয়ার যোগ্য কিনা সে বিষয়ে খতিয়ে দেখা হল। এছাড়াও তালিকাভুক্ত যারা নয় যাদের আবাস যোজনার আওতায় আনতে হবে তাদের বাড়িও পরিদর্শন করা হল ।জেলাশাসক আশায় খুশি হয়েছে মঙ্গলকোট ব্লকের নতুনহাট, কলাইডাঙ্গা, আদিবাসী পাড়ার বাসিন্দারা। এলাকার মানুষজন সকলেই নিজেদের সমস্যার কথা জানান জেলাশাসক কে। জেলাশাসকের কাছ থেকে আশ্বাস পেয়ে খুশি তাঁরা।

    First published:

    Tags: East Bardhaman news, West Bengal news